নিউজবিনোদন

নিলেন বড় উদ্যোগ, মহামারীতে মানুষের পশে দাঁড়ালেন শ্রাবন্তী, করোনা মোকাবিলায় চালু করলেন হেল্পলাইন নাম্বার

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। যেকোনো ব্যাপারে সবসময় আলোচনার শীর্ষে থাকেন অভিনেত্রী। এবারে অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি বিধানসভা ভোটে দাঁড়িয়েছেন বিজেপি প্রার্থী হয়ে। ভোট পর্ব শেষ হওয়ার পরে এখন চলছে ভোট গণনা পর্ব। পশ্চিমবঙ্গের বেহালা থেকেও এবারে প্রার্থী হয়েছেন তিনি। এবারেই প্রথম ভোটে লড়াই করতে দেখা যায় অভিনেত্রীকে।

প্রথম বার ভোটে দাঁড়িয়েই অভিনেত্রী তৃণমূলের অন্যতম সদস্য পার্থ চট্ট্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করেন অভিনেত্রী। বেহালা পশ্চিম কেন্দ্রে এর আগে চারবার তৃণমূলের প্রার্থী হয়েছেন পার্থ আর চার বারই জয়ী হয়েছেন তিনি। ২০০৬ সালে গোটা রাজ্যে বামফ্রন্টের ব্যাপক জয় হওয়া সত্ত্বেও ওই কেন্দ্রে জিতেছিলেন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়।
সেই হেভি ওয়েট প্রতিদ্বন্দীর সাথে লড়াই করেছেন অভিনেত্রী।

শুধু রাজনীতি নয় অভিনেত্রী নিজের জীবন নিয়েও বারবার নানান মন্তব্যের শিকার হন দর্শকদের কাছে। বহুবার ট্রলের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে। কিন্তু তা সত্ত্বেও কখনো কারো কথা না মেনে কারো কথায় কান না দিয়ে নিজের লক্ষে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী। কারণ নিজের প্রতি আত্মবিশ্বাস আছে তার। অভিনেত্রী বেহালাতেই ছোটবেলা কাটিয়েছেন তাই বেহালার হয়ে টিকিট পেয়ে খুব খুশি অভিনেত্রী । শিব মন্দির এবং লোকনাথ মন্দিরে পুজো দিয়েই ভোট প্রচার শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। টিকিট পাওয়ার পর থেকে কপালে গেরুয়া টিকা, গলায় বিজেপির উত্তরীয় আর পায়ে স্নিকার পড়ে ভোট যুদ্ধের জন্য বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। ভালোই সমর্থন জুটেছে এলাকাবাসির। সকলের ভালোবাসাও পেয়েছিলেন অভিনেত্রী।

করোনা ভাইরাস তার দ্বিতীয় ঢেউয়ে সারা দেশের মানুষের অবস্থা খারাপ করে দিয়েছে। সকলেই ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে। দিন দিন বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণ। করোনার দ্বিতীয় ঢেউতে গতকাল রাজ্যে আক্রান্তের সংখ্যা ছিল প্রায় ১৬ হাজারের বেশি মানুষ। মানুষের অক্সিজেনের অভাব দেখা দিচ্ছে। পর্যাপ্ত পরিমান অক্সিজেন না পাওয়ায় মানুষ করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছেন। এমন পরিস্থিতিতে রাজ্যে কোভিড যুদ্ধে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘রেড ভলান্টিয়ার্স’ বাহিনী তৈরি করেছে যুব সিপিএম। এবারে শ্রাবন্তী মানুষের পশে দাঁড়ানোর জন্য তৈরী করলেন হেল্প লাইন। যার সাহায্যে করোনা রোগীদের সাহায্য করা যাবে। যার জন্য অভিনেত্রী অনেক প্রশংসাও পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button