নিউজবিনোদনরাজনীতি

প্রচারে গিয়ে কোমর বেঁধে শাড়ি পরেই ফুটবল খেলতে মাঠে নামলেবন সায়নী ঘোষ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

শুরু হয়ে গেছে ভোট। চলছে দফায় দফায় ভোট। টলিউড থেকে সাধারণ জনগণ সকলেও ভোট নিয়ে প্রচুর ব্যাস্ত। চলছে ভোটের প্রচার। এবারতে সদ্য রাজনীতিতে পা রেখেছেন সায়নী ঘোষ। গত ২৪ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী।এরপরই আসন্ন বিধানসভা ভোটে লড়ার জন্য টিকিট পান অভিনেত্রী। টিকিট পেতে না পেতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে তীব্র আক্রমণ সায়নীর। তবে এবারতে অভিনেত্রীর পাশাপাশি আরও একটি পরিচয় তৈরী করতে চলেছেন অভিনেত্রী সায়নী ঘোষ।

রাজনীতিতে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে নানারকম ক্ষোভ উগরে দেন। তৃণমূলে যোগ দেওয়ার পরে বিজেপিকে তোপ দিয়ে লিখলেন, “মেয়েদের সম্মান করা অবশ্যই আপনাদের ধাতে নেই।” সায়নী বিধানসভায় এবার আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। সম্প্রতি গ্যাসের দাম ১০০ টাকা বৃদ্ধি পাওয়াতে সাধারণ মানুষের মাথায় হাত। সেই কারণেই অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানালেন অভিনেত্রী। প্লেট ভর্তি কিছু স্যালাডের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কেন্দ্র যখন এলপিজির দাম বাড়িয়ে দেয়, তখন স্যালাড তৈরি করে ফেলুন!” দিন দিন যেভাবে গ্যাসের দাম বেড়ে যাচ্ছে তাতে আগামী দিনে মানুষকে রান্না না করেই খেতে হবে।

শিবমন্দিরে শাড়ি পরে পুজো দিয়েই নিজের রাজনীতির কাজ শুরু করেন অভিনেত্রী। টলিউডের অভিনেত্রী সায়নী ঘোষ ভোটের টিকিট পাওয়ার পরেই আসানসোলের মানুষের কাছে পৌঁছে গেছেন সায়নী। আর সেখানকার মানুষের সাথে নানারকম বিষয় নিয়ে কথা বলেন সায়নী। শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন।শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন বর্তমান তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

আসানসোলে গিয়ে অভিনেত্রী এখন সেখানকার মানুষদের সাথে মিশে গেছেন। এবং সেখানেই এখন ঘাঁটি বেঁধেছেন অভিনেত্রী। সেলিব্রেটি নয় বাড়ির মেয়ের মতো সকলের সাথে মিশেছেন। বাচ্চাদের কোলে নিচ্ছেন ও বয়স্কদের প্রঞ্জাম করছেন। আসানসোলে রোজ ব্যাস্ত ভোট প্রচারে অভিনেত্রী সায়নী। প্রতিদিনই কখনো পরণে শাড়ি বা সালোয়ার পড়ে আসানসোলের এ প্রান্ত তো ওই প্রান্তে পৌছে গিয়েছেন। আর সেইসব মুহূর্তের ছবি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় আপডেট দিচ্ছেন অভিনেত্রী। নিমেষেই ভাইরাল অভিনেত্রীর এই কাজকর্ম।

সম্প্রতি সায়নী ঘোষকে দেখা গেলো ছাপা শাড়ি পরে কোমর বেঁধে মাঠে নেমে পড়লেন ফুয়েবল খেলতে শুধু তাই নয় সেই সাথে ভিডিওটিতে দেখা যাচ্ছে সায়ানির বিভিন্ন জায়গায় ভোট প্রচারের ভিডিও। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button