নিউজরাজনীতিরাজ্য

নায়িকাদের পর এবার গায়িকা, তৃণমূলে যোগদান করলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

সংগীত জগতের একটি অন্যতম নাম হল অদিতি মুন্সি। নতুন প্রজন্মের কাছে অদিতি মুন্সি একজন আলাদা মাত্রার গায়িকা। সংগীত জগতে তাকে ‘রাইকিশোরী’ বলে জানা যায়। তার মুখে হরি নাম সমস্ত শ্রোতাকে মুগ্ধ করে। জনপথে এককালে শ্রীচৈতন্য যা করতেন ইতিহাসে এখন অদিতি তাই করেন তবে নিজস্ব ঢঙে।প্রাচীন রীতি ভেঙে নতুন রূপ দেন কোলরেন এই মুন্সি। নতুন প্রজন্মের কাছে হাতে গিটার না তুলে তার কণ্ঠে হরি নাম যেন আলাদা মাত্রা পায়।

সারেগামাপা মঞ্চে অদিতি মুন্সি গান করে বিপুল জনপ্রিয়তা অর্জন করে। সেখান থেকে নাম করার পর একের পর এক অনুষ্ঠান করেন অদিতি। সেখান থেকেই তার আলাপ হয় দেবরাজের সাথে। তার সাথে বন্ধুত্৬টা হয় তারপর ধীরে ধীরে প্রেম হয় এবং ২০১৮ সালে তৃনমূল নেতা দেবরাজের সাথে বিয়ে হয়। বিয়ের পর স্বামী আর সাসুরমশাইয়ের সূত্রে মাঝে মধ্যেই তৃণমূলের মিটিঙে যেতেন। ফাইনালি বিয়ের ৩ বছর পর রাজনীতির ময়দানে নাম লেখালেন অদিতি মুন্সি।

তৃণমূল ভবনে অদিতি মুন্সি মন্ত্রী সৌগত রায়ের হাত ধরে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান তাকে যথাযোগ্য সম্মান জানানোর জন্য। এদিন অদিতি মুন্সি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে প্রাণের দিদি বলে সম্বোধন করেন। তিনি মুখ্যমন্ত্রীকে বাংলার রূপকার বলে সম্মান জানান। তিনি এও বলেন যে যেখানে দিদি আছেন সেখানে সাতটা আছে।

ভোটের দিন গোনা শুরু হয়ে গেছে। ২৭ সে মার্চ ঘোষণা হয়ে গেছে ভোটের দিন। জোরকদমে চলছে প্রস্তুতি। এদিন “তোমায় হৃদমাঝারে রাখবো, ছেড়ে দেব না” গানটি গান। গানের শেষে দলীয় পতাকা হাতে নিয়ে দলের নতুন সদস্য হিবেসে যোগ দেন গায়িকা। এখন এটাই দেখার অপেক্ষা ২ রা মে রেসাল্টের পর বাংলার শাসনভার কার হাতে উঠতে চলেছে।

Back to top button