রাজনীতিরাজ্য

প্রশান্ত কিশোর জানালেন বাংলায় ‘মমতা ব্যানার্জি’র দলের জেতার আসল কারণ, জেনেনিন সম্পূর্ণ তথ্য

সম্প্রতি মিতে গেল ভোট পর্ব। কিন্তু এবারেও গত ইলেকশনের মত পরপর ৩ বার মমতা ব্যানার্জী ক্ষমতায় আসলেন। ঠিক যেন পশ্চিমবঙ্গে একজন মহিলা হিসেবে ইতিহাস তৈরী করলেন। হাতে ‘পরশপাথর’ নিয়ে জয়ী হলেন মমতা ব্যানার্জী। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নন্দীগ্রাম থেকে নিজের জয় ছিনিয়ে নিয়েছেন শুভেন্দুর বেগম। কিন্তু মমতা ব্যানার্জী এই জয় আপাতত উৎযাপন করতে চান না। তিনি কোভিড ভ্যাকসিন নিয়ে লড়াই করতে চান।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কথায় এখন জয়-এর সেলিব্রেশন না করলেও করোনা পর্ব মিটে গেলে সেলিব্রেট করা হবে বলে তিনি জানান। অবশ্য সেলিব্রেট না করলেও সাংবাদিক বৈঠকে বসেছেন তিনি। মমতা এদিন নিজের জয় এর কথা বলেন না তিনি জানান যে এই জয় বাংলার জয়।

এবছরে গত বিধানসভার থেকে বেশি সিট পেয়ে বাংলায় ফের ক্ষমতায় আসেন মমতা ব্যানার্জী। চলছিল হাড্ডাহাড্ডি লড়াই। কিন্তু তাদের সেই লড়াইয়ে অবশেষে জয় হল জোড়া ফুলের। সাংবাদিক সম্মেলনে এদিন মুখ্যমন্ত্রী বলেন,”আমরা বিনামূল্যে ভ্যাকসিন দেব, কমিশনের বিরুদ্ধে সাংবিধানিক বেঞ্চে যাব, ২২১ আসনে জেতার লক্ষ ছিল, বাংলা আজ ভারতকে বাঁচিয়ে দিল, কোভিডের ঝড় সামলে দেব” এছাড়াও তিনি বলেন “সত্যি খেলা হয়েছে, আমরা জিতেছি।”

মমতার এই বড় জিতের অন্যতম কান্ডারীদের মধ্যে একজন হলেন প্রশান্ত কিশোর। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই বাংলার মুখ্যমন্ত্রী ও তৃণমূল দলের প্রচারের জন্য নিয়ে আসেন একের পর এক প্রকল্প। তার মধ্যে অন্যতম হলো ‘দিদি কে বলো’ প্রকল্প। এবার প্রশান্ত কিশোর সরাসরি টেলিভিশনে জানালেন মুখ্যমন্ত্রী মমতা জেতার আসল স্ক্রিপ্ট সম্পর্কে। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় করছে ট্রেন্ড। দেখেনিন কোন জাদুতে মমতা ব্যানার্জি ফের বসতে চলেছেন বাংলার মসনদে-

Back to top button