নিউজবিনোদনরাজনীতি

শেষ প্রচারের দিন বাধা বিজেপিকে, মেজাজ হারিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে গেলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। পশ্চিমবঙ্গ বিধানসভায় এবারে শ্রাবন্তী বেহালার বিজেপি প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছেন। হটাৎই তিনি মেজাজ হারিয়ে ফেললেন। কিন্তু হঠাৎ করেই প্রচারের মাঝে দলীয় অন্যান্য প্রার্থীরা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে গেলেন। কিন্তু কি কারণে এমনটা হল?

১০ তারিখ তৃতীয় দফার ভোট। কিন্তু আজ ৮ তারিখেই প্রচারেই শেষ দিন ছিল। অভিনেতা মিঠুন চক্রবর্তীর রড ছিল আজ। গত কালই রোড শো-এর জন্য আবেদন করা হয়। কিন্তু গত কাল রাত ৮ টায় পুলিশ তা খারিজ করে দেয়। এরপরেই বিজেপি প্রার্থী শ্রাবন্তী পুলিশ স্টেশনে এসে কিছু প্রশ্নের উত্তর চান। আজকে বিজেপির শেষ প্রচারের দিন, কেন সেই রোড শো বাতিল করা হল? এই জন্য প্রয়োজনীয় কাগজ তিনি দেখতে চান।

সেই অনুমতি না পাওয়ায় ও তার উত্তর না পাওয়াতে শ্রাবন্তী দীর্ঘক্ষণ বেহালা পর্ণশ্রী থানার সামনে দাঁড়িয়ে থেকেও কোনো জবান না পেয়ে। লাইভ এসে বলেন যে আমাকে শেষ প্রচারে বাধা দেওয়া হচ্ছে।

রেগে গিয়ে শ্রাবন্তী এরপরে থানা থেকে বেরিয়ে আসেন। বেরিয়ে আসার পর মিঠুন চক্রবর্তী এবং বাবুল সুপ্রিয়র সমর্থনে রোড শো করতে টালিগঞ্জে চলে আসেন৷ সেখানে তিনি বলেন যে,”আমি কোনও জায়গায় প্রচারে গিয়ে কারও সম্পর্কে খারাপ কথা বলিনি যাতে উত্তেজনা তৈরি হয়৷ তার পরেও কেন অনুমতি দেওয়া হল না, পুলিশই বলতে পারবে৷” তার রোড শো করার অনুমতি না পাওয়াতে শ্রাবন্তী বেশ ক্ষুব্ধ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button