নিউজবিনোদন

‘বাঙালিরা বিক্রি হয়না এদের কদর করতে হয়’ স্পষ্ট ভাষায় কড়া জবাব দিলেন গায়ক নচিকেতা

আরও একবার প্রমান হয়ে গেল যে মহিলা হলেও কোনো বিকল্প নেই। আজ বাঙালি জিতেছে। আরো একবার মমতা ব্যানার্জী বাংলার মেয়ে শাসনভার হাতে নিয়েছে । একজন মনীষী বলেছিলেন যে,”বাংলা আজ যেটা ভাবে, ভারত সেটা ভাবে কাল”। আবারও প্রমান হয়ে গেল সেই সত্যতা । একসময় এই নচিকেতা গেয়েছিলেন আগামীর গান। সেই গান আবারও সত্য প্রমাণিত হল।

বাংলার একজন জনপ্রিয় বাস্তববাদী সংগীত শিল্পী হলেন নচিকেতা। তিনি একটি সময় একটি গান লিখেছিলেন ও গেয়েছিলেন,–“তুমি আসবে বলেই, দেশটা এখনও গুজরাট হয়ে যায়নি, তুমি আসবে বলেই…”। মোদীর ছন্দপতন হোক বা নৌকাডুবি সবটাই মিলিয়ে দেয় এই গান। জিতেছে বাংলার ঘরের মেয়ে। সকলেই এই ঘরের মেয়ের জয়কেই মেনে নিয়েছে।

গায়ক নচিকেতা সরাসরি কোনো রাজনীতি দলের সাথে যুক্ত না থাকলেও স্পষ্টবাদী। আবারও নচিকেতার গানের লাইন মিলে গেছে ২রা মে। ফলাফল নিয়ে গর্বিত তিনিও।এবারেও দিদির জয়ে মুখ খুললেন সমসাময়িক শিল্পী নচিকেতা চক্রবর্তী। গায়ক নচিকেতা একটি সংবাদমাধ্যমে বলেন যে বাঙালিকে কেনা যায় না, অর্থাৎ বাঙালি কখনো বিক্রি হয় না। বাঙালি এমন একটা জাতি যাকে টাকা দিয়ে কেনা যায়না।

এইবার বিধানসভায় তৃণমূল কংগ্রেস সারা বাংলার ম্যধ্যে দারুন পারফরম্যান্স দেখিয়েছে। এবারের বিধানসভায় ২১৩ টি আসন নিয়ে বাংলায় হ্যাট্রিক করলো তৃণমূল। এবার বাংলার বিধানসভা বাম ও কংগ্রেস শূন্য। আর এবারে বিজেপিতে যার জন্য পড়েছে বড় ধাক্কা। এই নির্বাচনে আরো একটি উল্লেখযোগ্য ব্যাপার হল, এই ভোট যারা রং বদল করেছিলেন তাদের মধ্যে শুভেন্দু, মুকুল ও হিরণ ব্যতীত হেরেছেন অনেকেই, এই যেমন ধরাশায়ী হয়েছেন জিতেন্দ্র তিওয়ারি, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, প্রবীর ঘোষাল, রাজীব বন্দ্যোপাধ্যায়, সুজাতা মণ্ডল, রবীন্দ্রনাথ ভট্টাচার্য, সব্যসাচী দত্ত, বিশ্বজিৎ কুণ্ডু, শীলভদ্র দত্ত। তবে বাংলার এই জয়ে বেশ খুশি জনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button