নিউজবিনোদন

কোভিড ভ্যাকসিন নিয়ে দক্ষিণী নায়িকা রশ্মিকার সাথে দেখা করতে গেলেন “অমিতাভ বচ্চন”, শুরু হল ‘গুড বাই’ সিনেমার শুটিং!

বিনোদন জগতে সুখবর ! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ক্ল্যাপস্টিকের ছবি। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে গতকাল মানে ১ লা এপ্রিল ছবির মহরত হয়েছে।আজ থেকে ছবির শুটিং শুরু। কিন্তু অমিতাভ বচ্চন জানিয়েছেন তিনি শুটিং শুরু করবেন ৪ এপ্রিল থেকে।

গত বৃহস্পতি বার বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন সিভিডি এর ভ্যাকসিন নিয়েছেন। তিনি নিজেই জানিয়েছেন টুইট এ। বৃহস্পতিবার রাতে টুইটে তিনি লেখেন, “অবশেষে হয়েছে। আজ বিকেলে করোনার টিকা নিয়েছি”।তিনি আরো জানিয়েছেন ,এখনো পর্যন্ত তার শরীরে কোনো পার্শপ্রতিক্রিয়া দেখা যায়নি। এবার তিনি নিশ্চিন্ত। আর এবার তিনি নিশ্চিন্ত ভাবে তাঁর নতুন ছবি ‘গুড বাই’-এর শুটিং ফ্লোরে যাবেন।যদিও শুটিং আজ মানে ২ ই এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে। ছবির অন্যতম প্রযোজক একতা কাপুর সোশ্যাল মিডিয়ায় ক্ল্যাপস্টিকের ছবিও পোস্ট করেছেন।এটা তো পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে জোর কদমে কাজ শুরু হয়েছে শুটিং এর।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

‘গুড বাই’ ছবিটি পরিচালনায় রয়েছেন বিকাশ বহেল। এবং ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন এবং দক্ষিণের ‘সেনসেশন’ রশ্মিকা মন্দনা।গত ২৩ মার্চ থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু যেহেতু অমিতাভ বচ্চন পর পর দুবার চোখের অপারেশন করিয়েছেন ,সেইকারণে পিছিয়ে গিয়েছে শুটিং।

গুড বাই ছবিটি মূলত ফ্যামিলি ড্রামা। এই ছবি দেখে অনেক পরিবার তাদের নিজের পরিবারের গল্প খুঁজে পাবেন ,জানিয়েছেন প্রযোজক একটা কাপুর। তিনি আরো জানিয়েছেন ছবির বেশিরভাগ অংশ চন্ডিগড় এবং হরিদ্বারে শুট হবে এবং কিছুটা মুম্বাইতে। তবে ছবির শুটিং মুম্বাই এর ফিল্মসিটি থেকেই শুরু হলো। প্রায় একমাসের মতো শুটিং চলবে মুম্বাইতে এবং তারপর পুরো টিম চলে যাবে চন্ডিগড় এ এবং তারপর হরিদ্বারে।

একটা কাপুর এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট মাইল ছবিটি প্রযোজনা করছেন। এর আগে পরিচালক বিকাশ বহেল এবং একটা কাপুর গাঁটছাড়া বেঁধে একসঙ্গে কাজ করেছেন ,ফলসরূপ ‘লুটেরা’ এবং ‘উড়তা পাঞ্জাব’-এর মত সমালোচক-প্রশংসিত ছবি আমাদের উপহার দিয়েছেন।আশা রাখছি আবারো তাদের এই পরিশ্রম প্রশংসনীয় হবে।

Back to top button