নিউজরাজনীতি

“ধর্মীয় কিছু উন্মাদ রাস্তায় নেমে আইনশৃঙ্খলা ধ্বংস করছেন, সরকার হাতে হাত দিয়ে বসে আছে”

মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিজেপির নেতা-নেত্রীদের কটূক্তির প্রতিবাদ জানিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে গতকাল শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলায় পুলিশের সংঘর্ষ হয়। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা থেকে আগামী সোমবার সকাল ৬টা পর্যন্ত হাওড়ায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করার ঘোষণা দেয় রাজ্য সরকার।

বিক্ষোভ-অবরোধ উত্তাল হাওড়া। উত্তপ্ত কলকাতার পার্ক সার্কাসও। ‘রাজ্যটাকে জেএমবি, আল কায়দার হাতে তুলে দিতে চাইছেন মুখ্যমন্ত্রী’, দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

পশ্চিমবঙ্গ রাজ্য দপ্তরের অতিরিক্ত মুখ্যসচিব এক বিবৃতিতে জানান, হাওড়ার সাম্প্রতিক অস্থিরতা সামাল দিতে ইন্টারনেট পরিষেবা সাময়িক বন্ধ রাখার পদক্ষেপ নিয়েছে। রাজ্য পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে অনুরোধ করা হয়েছিল। এর পরিপ্রেক্ষিতেই এ সিদ্ধান্ত।

আজ এই প্রসঙ্গে দলের কর্মসূচিতে যোগ দিয়ে উত্তর ২৪ পরগনার বনগাঁয় গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘ধর্মীয় কিছু উন্মাদ রাস্তায় নেমে আইনশৃঙ্খলা পরিস্থিতিকে ধ্বংস করার চেষ্টা করার চেষ্টা করছেন। পুলিস-প্রশাসন ও রাজ্য সরকার হাতে হাত দিয়ে বসে আছে। এত অপদার্থ সরকার, পশ্চিমবঙ্গ আগে দেখেনি। দুশোর উপরে যাদের আসন, সেই সরকারের মুখ্যমন্ত্রী কিছু ধর্মীয় উন্মাদকে হাতজোড় করে বলছেন, আপনার এরকম করবেন না’।

Back to top button