বাজারদর

হট পোশাক পরে দেশের যুবকদের মাথা নষ্ট করে দিচ্ছেন’ বলিউড নায়িকাকে কড়া ভাষায় আক্রমণ নেটিজেনদের

এই দেশের এখনো অনেক জায়গায় মেয়েরা তাদের নিজেদের মতো পোশাক পড়ার স্বাধীনতা পায়নি । একমাত্র তারাই এমন চটকাতো পোশাক পড়তে পারেন যাদের নিরাপত্তারক্ষী থাকেন। শুধু সাধারণ মেয়েরাই নয়, বলিউড টলিউড নায়িকারাও এই রকম ছোটোখাটো পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও নেটিজেনদের খারাপ ভাষায় আক্রমণের শিকার হচ্ছেন। এই নিয়ে যদিও বা অনেকে তারকাই মুখ খুলেছেন। কিন্তু তবুও যেন পিছু ছাড়ছে না সমালোচকরা।

সম্প্রতি নেটদুনিয়ায় নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছেন বলিউড নায়িকা আমিরা দস্তুর। সোশ্যাল মিডিয়ায় তিনি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, আমিরাকে আর তাঁর বন্ধুকে দেখা গিয়েছে ডেনিম হট প্যান্টে, ট্যাঙ্ক টপ আর হাই হিলে তাঁদের নাচের স্টেপ ঝড় তুলেছে ভক্তদের মনে।ভিডিওটির ভিউ ৫ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে এখনো পর্যন্ত।

কিত্নু সবাই তো আর সব নায়িকাদের ভক্ত হন না। যার ফলে ট্রোলের মুখে পড়েছেন নায়িকা আমিরা দস্তুর । যেখানে এক নেটিজেনদের মন্তব্য করেছেন আমিরার পোশাক নিয়ে। তার পর জানিয়েছেন যে মহিলাদের এই ধরণের আচরণই পুরুষদের ধর্ষণে উৎসাহ দেয়। এই নায়িকা এতো ছোট আর টাইট পোশাক পড়েছেন যে এরপর যদি কোনো পুরুষ তাকে ধর্ষণের উদ্দ্যেগ নেন তাহলে সেই পুরুষের কোনো দশ থাকবে না। ওই নেটিজেন সেই সঙ্গে এও বলেন যে, এতো ছোট পোশাক পরে জনসমক্ষে আসা কিছুতেই উচিত নয়।

তবে এতো কিছু শোনার পর কিন্তু চুপ করে থাকেননি আমিরাও। তিনি বলেছেন, যে ধর্ষিতা হওয়ার জন্য আদতে মেয়েদের পোশাক নয়, পুরুষের কদর্য মানসিকতা দায়ী। পাশাপাশি এটাও বলতে ছাড়েননি তিনি যে ছেলেরা এবার কী পরবে, কোথায় যাবে, কী খাবে এই সব নিয়ে মেয়েদের উপদেশ দেওয়া বন্ধ করুক! একটা কাজই কেবল করতে পারে ছেলেরা আর তা হল মেয়েদের সম্মান করা এবং ধর্ষণ না করা!

 

View this post on Instagram

 

A post shared by Amyra Dastur (@amyradastur93)

Back to top button