বিনোদন

বন্যা বিদ্ধস্ত আসানসোলের জল নিকাশি ব্যবস্থা করলেন সায়নী ঘোষ, কর্মকান্ডে ক্ষুব্ধ অগ্নিমিত্রা পাল

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো কোনো বিষয়ের সাথে তিনি আপোস করেন না। সবসময় স্পষ্টকথা বলতেই ভালোবাসে। এবারে সায়নী ঘোষ তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নির্বাচনে। কিন্তু নির্বাচনে এবারে তিনি জিততে পারেননি। নিজে না জিতলেও বাংলা জিতেছে সেইজন্য আনন্দে রয়েছেন অভিনেত্রী। তারপরেও দাঁড়াচ্ছেন মানুষের পাশে।

এদিকে কয়েকদিন ধরে ভারী বর্ষণের ফলে জলপ্লাবিত হয়ে গিয়েছিল বার্ণপুরের বিস্তীর্ণ এলাকা।কিন্তু সেখানকার বিধায়ক অগ্নিমিত্রা পালকে পাওয়া যায়নি ফোনে। আর তাই সেখানে এগিয়ে এলেন সায়নী ঘোষ। ঘটনাস্থল হল আসানসোল দক্ষিণের সুভাষপল্লী ও নরসিংবাঁধ এলাকা। গত কয়েকদিনের বৃষ্টিতে প্লাবিত হয়ে গিয়েছিল পুরনিগমের 77 নম্বর, 79 নম্বর ও 82 নম্বর ওয়ার্ডের রহমতনগর। সেই এলাকার বাসিন্দা ভোলা সিং জানিয়েছেন যে কয়েকদিন ধরে শান্তিনগরের বিস্তীর্ণ এলাকা বন্যা বিদ্ধস্ত। কিন্তু সেখানকার বিধায়ক অগ্নিমিত্রা পালকে ফোন করে পাওয়া যায়নি অপরদিকে এই ঘটনা সায়নীর কানে যেতে সায়নী নিজেই ফোন করে বিস্তারিত জানতে চান।

তিনি সমস্ত কিছু ঘটনা জানার পরেই আসানসোলের পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়-কে ফোন করেন সায়নী।আর তৎক্ষণাৎ পূরকর্মীদের পাঠিয়ে জলনিকাশীর ব্যাবস্থা করেন তিনি। এদিকে অগ্নিমিত্রার সাথে যোগাযোগ হলে তিনি জানান যে তাকে কেউ ফোন করেননি। তার পাশাপাশি তিনি পুরোপ্রশাসকের বিরুদ্ধে অভিযোগ করেন যে, তিনি নাকি বলেছেন আসানসোলের জলনিকাশী নিয়ে ভাবতে হবে না। এমনকি পুরপ্রশাসক তথা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নোংরা রাজনীতির অভিযোগও তুলেছেন অগ্নিমিত্রা।অগ্নিমিত্রা ডিহিকা গ্রামের উদাহরণ দিয়ে বলেন ওই গ্রাম যখন ঝড়ে বিধ্বস্ত হয়ে গিয়েছিল, তখন তিনি নিজে গিয়ে ত্রিপল ও ত্রাণ দিয়ে এসেছিলেন। পাশাপাশি অগ্নিমিত্রা জানিয়েছেন যে পুরপ্রশাসক এখনও তৃণমূল ছাড়তে পারেননি কেন! এদিকে অগ্নিমিত্রা ক্ষোভ প্রকাশ করলেও সায়নী কোনো জবাব দেননি।

রাজনীতিতে আসার পর সায়নী অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন কিন্তু আবার তিনি ফিরতে চলেছেন।অভিনেত্রী সায়নীকে আবার দেখা যাবে পর্দায়। অনীক দত্ত-এর পরবর্তী ফিল্ম ‘অপরাজিত’-য় তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই চরিত্রটি হচ্ছে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের আদলে। সায়নী জানিয়েছেন এই সিনেমাটি বায়োপিক নয় তবে বিজয়া রায়ের ছায়ায় তৈরি চরিত্রটি যথেষ্ট আধুনিকমনস্ক। তবে সায়নী অভিনয় করলেও রাজনৈতিক দায়িত্ব কিন্তু ভুলে যাবেন না। সেই জায়গায় তিনি ঠিক তার দায়িত্ব পালন করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Tuhin Dutta (@tuhin.dutta.108889)

Back to top button