বিনোদন

‘নির্বাচনে না জিতলেও হৃদয় জিতে নিয়েছ’, অভিনেতা যশকে হেরে যাওয়ার পরেও শুভেচ্ছাবার্তা জানালেন অনুরাগীরা

ভোট নিয়ে পশ্চিমবঙ্গে যে দামামা তৈরী হয়েছিল। গত ২ রা মে ভোটের রেজাল্ট আসাতে সেই ঝড় কিছুটা হলেও থেমে গেছে। ভোট পর্বের শেষে অবশেষে পশ্চিমবঙ্গে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী নির্বাচিত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অপরদিকে বিজেপি নিজেদের নানারকম প্রচার চালিয়ে গেছিল।

ভোট মানেই হারজিত তাই যেকোনো জায়গাতেই হারজিত তো থাকবেই। যেরকম বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন টলিউডের তারকাদের উদ্যেশে, ‘রগড়ে দেব’। তারপর হেরে যাওয়াতে টলিউডের তারকাদের উপর সেই দায় চাপিয়ে দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে।

টলিউডের একজন জনপ্রিয় মুখ ও জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত এবারে বিজেপির পক্ষ থেকে প্রার্থী নির্বাচিত হয়েছিলেন। চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত। বিজেপি নেতৃত্ব তাঁকে এখনও কিছু না বললেও তাঁদের হাব-ভাবে দেখা দিয়েছে অসন্তোষ। যশ তাঁর হার নিয়ে এখনও কিছু বলেননি। ভোটে হার জিৎ আছে সেটা মেনে নিতে হবে। কিন্তু হেরে গেলেও চণ্ডীতলা’র মানুষ তাকে ভোলেননি। সেখানকার বাসিনসদদের ভালোবাসা এখনো আছে যশ দাসগুপ্তের উপর।

যশ দাসগুপ্ত সেখানকার প্রার্থী হাওয়ায়। স্থানীয় মহিলারা বলেছিলেন ‘জিততেই হবে’। নির্বাচনের আগে প্রচারের বহু ছবি ভেসে আসে সোশ্যাল মিডিয়ায়। সমস্ত অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। অনুরাগীরা নেটদুনিয়ায় যশের সঙ্গে তাঁদের ছবি শেয়ার করে লিখেছেন, যশ নির্বাচনে হারলেও তিনি তাঁদের প্রিয় নায়ক থাকবেন। তারা অভিনেতাকে রাজনৈতিক নেতা হিসেবে নয় বরং অভিনেতা হিসেবে ভালোবাসেন এখনো ,ভালোবাসবেন।

Back to top button