বিনোদন

‘জল নেই, রাস্তাঘাট হয়নি, হাসপাতাল নেই, এটাই বাংলা’ মমতা সরকার’কে এক হাত নিলেন যশ

টলিউডের প্রতিভাবান অভিনেতা যশ দাসগুপ্ত সদ্য যোগ দিয়েছেন সক্রিয় রাজনীতিতে। তিনি বিজেপির হয়ে এবারের বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা কেন্দ্রে প্রার্থী হয়েছেন। সংবাদমাধ্যম কে দেওয়া একটি সাক্ষাৎকারে এর আগেই যশ জানিয়েছেন যে রাজনীতির বিষয়ে তার সেরকম কোনো জ্ঞান নেই। তবে তিনি মনের ইচ্ছেতেই রাজনীতিতে এসেছেন মানুষের জন্য কাজ করতে চান। সমাজ থেকে তিনি যা পেয়েছেন তা ফিরিয়ে দেওয়ার সময় হলো এখনই বলে মন্তব্য করেন তিনি।

তবে এবার লক্ষ করা গেলো যশ দাসগুপ্ত যেন ধীরে ধীরে হয়ে উঠছেন এক পাকা রাজনীতিবিদ। সম্প্রতি টুইট যশ মমতা সরকারকে বিঁধে লেখেন ‘জল নেই, রাস্তাঘাট হয়নি, হাসপাতাল নেই, এটাই বাংলার পরিকাঠামোর চরম বাস্তব। আাগামী ১৬ মার্চ বিজেপি সভাপতি জেপি নাড্ডার সঙ্গে গর্জে উঠুন এবং মমতার সরকারকে এই জাল রিপোর্ট কার্ডের জন্য প্রশ্ন করুন।’ তারপর তিনি হ্যাশট্যাগ লেখেন ‘এবারসোনারবাংলা’।

রাজনীতিতে যোগ দেওয়া তারকার মধ্যে এখন আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন যশ দাসগুপ্ত। বিজেপির হয়ে প্রার্থী হওয়ার পর যশ টুইট লেখেন ‘এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এ বার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। হুগলি জেলার চণ্ডীতলার বিজেপি প্রার্থী আমি। দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।’

Back to top button