বিনোদন

Yash-Nusrat: যশ-নুসরত রসায়ন ফের দেখা যাবে বড়পর্দায় ফিরতে চলেছে, সৌজন্যে এনা সাহা

টলিউডের বিতর্কিত জুটি ফের ফিরছেন বড় পর্দায়। তাদের হুতি বাঁধতে দেখা যাবে প্রযোজক এনা সাহার সিনেমায়। এই মুহূর্তে এনা নেই কলকাতায়। এই মুহূর্তে তিনি রয়েছেন কাশ্মীরে। সেখানে তার নতুন সিনেমা ‘চিনে বাদাম’-এর একটি গানের দৃশ্য ক্যামেরাবন্দি হবে।সেই গানের শুটিংয়ে থাকবেন অভিনেতা যশ। এনা শুটিং স্পট খুঁজতেই আগেভাগে পৌঁছে গেছেন কাশ্মীরে আর এই খবরে সিলমোহর দিয়েছেন এনার মা।

ফিরছেন, তাঁরা জুটি বেঁধে ফিরছেন! ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’-র পর খুব শীঘ্রই বড় পর্দায় আবার দেখা যাবে নুসরত জাহান-যশ দাশগুপ্ত রসায়ন। সৌজন্যে প্রযোজক এনা সাহা। এনা কলকাতায় নেই। সম্প্রতি যশ নুসরাতের সাথে জুটি বাধা প্রসঙ্গে সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেছেন ‘‘এ রকম সম্ভাবনা তৈরি হয়েছে। বহু পরিচালক, প্রযোজক আমায় আর নুসরতকে জুটি হিসেবে চাইছেন। তবে আগে কাজ করব এনার সঙ্গে।’’

প্রসঙ্গত, বিরস দাশগুপ্তর ‘ওয়ান’ ছবি থেকেই শুরু হয় যশ ও নুসরাতের আলাপ। সেখান থেকেই শুরু হয় বন্ধুত্ব আর সেই বন্ধুত্বে ভালোবাসার রং লাগে ‘এসওএস কলকাতা’য়।আর সেই পর্দার প্রেম পরিণতি পায় বাস্তবেও। টলিউডের পর পর ফ্লপের মুখ দেখলেও অভিনেতা যশ বিভিন্ন সময় বিভিন্ন কারণে উঠে এসেছেন লাইম লাইটে। তাকে নিয়ে বিভিন্ন বিতর্ক বাঁধলেও তিনি চুপ থেকেছেন সবসময়েই কারণ সমালোচনার ঝড়ে যোগ্য জবাব দেওয়ার থেকে তিনি বাকরুদ্ধ ভাবেই মেনে নিয়েছেন নেটিজেনদের আক্রমণ।

Back to top button