বিনোদন

রাত জেগে তিন্নির সাথে কাজ, গুন্গুন দরজা খুলতেই অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়লেন সৌজন্য! হতবাক সকলে

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘খড়কুটো’। একটি যৌথ পরিবারের গল্প নিয়ে গড়ে উঠেছিল এই ধারাবাহিক। তাঁর মাঝে গোমড়া মুখো সৌজন্যে (Soujonno) আর কিছুটা পাগলামিতে ভরা গুনগুনের (Gungun) দুস্টু মিষ্টি প্রেমকাহিনী একটা আলাদাই মাত্রা এনে দিয়েছিল ধারাবাহিকে। প্রথম দিকে একে অপরের চির শত্রু থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে এখন তাঁরা পরিপূর্ণ স্বামী-স্ত্রী।

বেশ ভালোই চলছিল তাঁদের দিনযাপন। কিন্তু হটাৎই তাঁদের সুখের সংসারে ঝড়ের মতো এসে হাজির হয় তিন্নি। যে কিনা একদিকে যেমন গুনগুনের (Gungun) পিস্ততো বোন তেমনই অন্যদিকে সৌজন্যের (Soujonno) কলিক। আর মুখাজ্জী বাড়ির দুর্গাপুজোতে এসে পুজোর দিন গুনগুনের সিঁদুর পড়া থেকে শুরু করে সৌজন্যেকে ব্ল্যাকমেল করে বাড়িতে ডাকা সবই সেরে ফেলেছে তিন্নি।

সম্প্রতি সে হানাও দিয়েছে সৌজন্যের (Soujonno) অফিসে। আর তারপরই সেখানে নানান রকমের কান্ড ঘটানোর পর সৌজন্যকে ভুলিয়ে নিয়ে যায় তার বাড়িতে। আর এদিকে পটকা, মিষ্টি, গুনগুন সকলেই সৌজন্যর অফিসে আসে। তাঁকে সেখানে না পেয়ে হাজির হয় তিন্নির বাড়িতে। দরজা খুলেই চমকে ওঠে গুনগুন। ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সৌজন্যর বুকে মাথা দিয়ে তাঁর ভালোবাসার কথা জানাচ্ছে তিন্নি। সৌজন্য তাঁকে বারবার সরাতে চাইলেও পারেনি।


আর এই মুহূর্তেই দরজা খুলে ঘরে এসে হাজির গুনগুন, পটকা, মিষ্টি বৌদি ও চিনি, রূপাঞ্জন। এই অবস্থা দেখে তাঁরা রীতিমতো হতভম্ব। গুনগুন তো রীতিমতো ভেঙেই পড়েন। এমনকি পটকা তো বলেই বসে এই তোর রাত জেগে ইনস্টিটিউটে কাজ। একটা সহজ সরল মেয়েকে এভাবে ঠকাচ্ছিস। সৌজন্য বলে না জেনে মন্তব্য করো না। এরপর মিষ্টি বৌদি বলে বসে যে, তোমার পাজামা-পাঞ্জাবি সব বলে দিচ্ছে।

Back to top button