বিনোদন

‘তুমি কখনও পর্দায় চুমু খাওনি কেন’? স্ত্রীকে এই প্রশ্ন করলে সপাটে জবাব দেন ‘অভিষেক বচ্চন’

বলিউড কুইন তথা মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়া অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। গোটা আজও বিশ্ব তাঁর নীল নয়নার রূপের জাদুতে মুগ্ধ। আর পাশাপাশি তিনি একজন দায়িত্বশীল মা এবং আদর্শ স্ত্রীরও পরিচয় দিয়েছেন। অন্যদিকে রয়েছেন জুনিয়র বচ্চন। তিনি বলিউড শাহেনশার একমাত্র পুত্র এবং প্রতিষ্ঠিত অভিনেতা অভিষেক বচ্চন। ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য। দেখতে দেখতে তাদের দাম্পত্য জীবনের ১৩ বছর কেটে গেলো।

এই জুটি সবসময়ই চর্চায় থেকেছে। অর্থাৎ এই জুটির প্রেম, বিয়ে এবং দাম্পত্য জীবন সবই চর্চায় থেকেছে। ‘ধাই অক্ষর প্রেম কে’ (২০০০), ‘কুছ না কহো’ (২০০৩), উমরাও জান এবং ধুম টু (২০০৬), গুরু (২০০৭) এবং রাবণ (২০১০) ইত্যাদি একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন এই রিয়েল লাইফ জুটি। অভিষেক নিজেই স্বীকার করেছিলেন উমরাও জান ছবির শুটিং চলাকালীনই ঐশ্বর্যের প্রেমে পড়েছিলেন তিনি। জনপ্রিয় মার্কিন সঞ্চালিকা ওপেরা উইনফ্রে-র শো’তে ২০০৯ সালে দ্বিতীয়বার হাজির হয়েছিলেন ঐশ্বর্য। দ্বিতীয়বার তাঁর সঙ্গে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চনও।

সাক্ষাৎকার চলাকালীন এই জুটিকে একাধিক প্রশ্ন করা হয়েছিল। এবং প্রত্যেকটা প্রশ্নের সপাট উত্তরও দিয়েছিলেন ঐশ্বর্য-অভিষেক। অপেরা সরাসরি ঐশ্বর্যকে প্রশ্ন করেছিলেন, ‘তুমি কখনও পর্দায় চুমু খাওনি কেন?’ ঐশ্বর্য দ্রুত তাঁর স্বামী অভিষেকের দিকে তাকিয়ে বলেন, ‘গো অন বেবি…’। তারপর একটু রোমান্টিক দৃশ্যের দেখা মিললো। অভিষেক তাঁর স্ত্রীর গালে আলতো চুমু খেয়ে নিলেন।

এরপর ঐশ্বর্যকে যে প্রশ্নটি করা হয়েছিল সেই প্রসঙ্গে বিস্তারিতভাবে অভিষেক বচ্চন জানান, ‘এটা পশ্চিমী সংস্কৃতিতে যতখানি সাধারণ চোখে দেখা হয়, ভারতের ক্ষেত্রে ব্যাপারটা তেমন নয়। আমার মনে হয় না ভারতীয় দর্শক চুম্বনের প্রয়োজনীয়তা অনুভব করে। যেমন ধরুন, ভারতীয় ছবিতে যদি এমন কোনও দৃশ্যের পরিকল্পনা হয়- যেখানে একটা ছেলে একটা মেয়েকে দেখবে, ভালোবাসবে এবং এরপর এক অপরকে নিজেদের মনের কথা বলবে, তাহলে ভালোবাসার অভিব্যক্তি হিসাবে পশ্চিমী ছবিতে তাঁরা একে অপরকে চুমু খাবে আর বলিউডের ছবিতে একটা রোম্যান্টিক গান শুরু হয়ে যাবে। সেটা কি বেশি ইন্টারেস্টিং নয়? অন্তরঙ্গ একটা মুহূর্ত শুরু হবে…তারপরেই একদম সোজা কোনও বরফঢাকা পাহাড়ে পৌঁছে যাবেন আপনি..এরপর নাচ-গান। সেটা তো বেশি মনোগ্রাহী। আমার তো তাই মনে হয়’। তারপর স্বামীর সঙ্গে তালে তাল মেলান ঐশ্বর্য।

Back to top button