বিনোদন

টিআরপির তালিকায় কোন ধারাবাহিক হল সপ্তাহের সেরা! একনজরে দেখে নিন সেই তালিকা

রোজ বিকেল হওয়া মানেই টেলিভিশনের সামনে বসে সিরিয়াল দেখার পালা। বিকেলে চায়ের কাপে চুমুক দিতেদিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। বাড়ির মা বৌয়ের সকলেই বসে পড়েন টিভির সামনে তার সঙ্গে যদি থাকে পকোড়া বা আরো কিছু৮ তাহলে পুরো জমে ক্ষির। ইন্টারনেটের যুগে এখন সকলের হাতেই মোবাইল চলে এসেছে তাই এখন অনেকেই মোবাইলের সাহায্যে সিরিয়াল দেখতে ব্যাস্ত থাকে। তার সাথে সাথে কাকিমার সিরিয়াল দেখতে দেখতে এটাও ঠিক করেন যে কোন ধারাবাহিকের জনপ্রিয়তা কিরকম।

ধারাবাহিক দেখাটা এখন সকলের একটা নেশায় পরিণত হয়ে গেছে। সিরিয়াল দেখতে দেখতে চলতে থাকে গল্পের ঝুড়ি। সিরিয়াল দেখতে দেখতে অভিনেতা অভিনেত্রীদের বাড়ির সদস্য বলে মনে করতে শুরু করেন। আর বাংলা ধারাবাহিক মানেই ষ্টার জলসা আর জী বাংলা। টক্কর চলতেই থাকে কখন কে কাকে টেক্কা দিয়ে যেতে পারে। আর এই টেক্কা নয় গত ১১ বছর ধরে চলছেই।

কোন সপ্তাহে কোন ধারাবাহিক এগিয়ে গেলো আর কোনটি পিছিয়ে রয়েছে তা জানার জন্য দর্শকরাও আগ্রহী হয়ে থাকেন। আর কোন চ্যানেলের কোন ধারাবাহিক কতটা কাকে টেক্কা দিতে পারলো তা টিআরপি তালিকা থেকে জানা যায়। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপিতে সেরা ধারাবাহিকগুলোর মধ্যে কোনটি কোন জায়গায় দাঁড়িয়ে আছে তা এক নজরে দেখে নেওয়া যাক।

টিআরপিতে এই সপ্তাহের সেরা ধারাবাহিকগুলির তালিকা রইলো-

১. খড়কুটো-৯.৯
২. মিঠাই-৯.৫
৩. কৃষ্ণকলি-৮.৯
৪. রানী রাসমনি-৮.৫
৫. শ্রীময়ী-৮.৪
৬. দেশের মাটি-৮.২
৭. খেলাঘর,যমুনা ঢাকি-৮.০
৮. অপরাজিতা অপু-৭.৭
৯. মোহর, মহাপীঠ-তারাপীঠ-৭.৪
১০.গঙ্গারাম-৬.৯

১১..জীবন সাথী-৬.৪
১২.সাঁঝের বাতি-৬.৩
১৩.ভাগ্যলক্ষী-৫.৪
১৪.তিতলি-৫.২
১৫.কি করে বলবো তোমায়, রিমলি-৪.৭
১৬.আলো ছায়া-৪.৬
১৭.ওগো নিরুপমা-৩.২
১৮.ধ্রুবতারা-২.৮
১৯.পান্ডব গোয়েন্দা- ২.৪
২০. প্রথমা কাদম্বিনী -১.৯

অন্যদিকে জী বাংলায় আবীর চ্যাটার্জী সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা জায়গা করে নিয়ে চে প্রথম স্থানেই। ষ্টার জলসার জনপ্রিয় শো ড্যান্স ড্যান্স জুনিয়র দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে জী বাংলায় মীর আশরাফ আলীর সঞ্চালনায় বাঙালীর প্রিয় কমেডি শো মীরাক্কেল সিজন ১০ তৃতীয় স্থানে রয়েছে।

Back to top button