বিনোদন

দর্শকের বিচারে এই সপ্তাহে সেরা হলো কোন ধারাবাহিক, দেখে নিন টিআরপি তালিকা

বাংলা ধারাবাহিক এখন অনেকেরই ভীষণ প্রিয়।আর বাংলা ধারাবাহিক মানেই দুই চ্যানেলের রেষারেষি। ষ্টার জলসা আর জি বাংলার মধ্যে। এই রেষারেষি এখনকার নয়, সেটি বহুদিনের। কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিতে পারলো সেটি টিআরপির দিক দিয়ে বোঝা যায়। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে তা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকের নাম প্রকাশ হয়েছে।

সপ্তাহজুড়ে দর্শকদের বিচারের নিরিখে আর চিত্রনাট্যের জোরে হাড্ডাহাড্ডি লড়াইতে চললো জি বাংলা এবং ষ্টার জলসার ধারাবাহিকগুলোর মধ্যে। এবার টিআরপির হিসেবে অনেকটাই পাল্টে গেলো এই সপ্তাহে। জিতে গেলো ষ্টার জলসার ‘মোহর’ সিরিয়াল আবার। এই নিয়ে হ্যাট্রিক করলো মোহর টিআরপির টেবিলে।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এবার জমে উঠেছে। দীর্ঘ প্রতীক্ষার পর এবার সংখ স্যার আর মোহরের বিয়ে হয়ে গেলো। আর এতেই মানুষ অন্যকিছু ছেড়ে এই দেখতে বেশ ব্যাস্ত। আর সেই কারণেই হিসেবে মতো এই সপ্তাহের টিআরপিতে নেই কোনও বড়ো চমক। গত সপ্তাহের মতোই রানীমার স্থান দখল করে নিলো মোহর-সংখ জুটি। ঠিক একইরকম ভাবে আরো একটি বিয়ে হচ্ছে ষ্টার জলসাতে সৌজন্য আর গুনাগুনের। আর আগের সপ্তাহের মতোই দ্বিতীয় স্থানে রয়েছে ‘খড়কুটো’। গদাধর আর রানীমা একটু পিছিয়ে এই নিয়ে দ্বিতীয় বার তৃতীয় স্থানে রয়েছে ‘রানী রাসমণি’।

পুজোর পরে মোহর আর শঙ্খের বিচ্ছেদে টিআরপি কমতে বসেছিল। কিন্তু এখন আবার স্যার আর স্টুডেন্ট এর মিল হলো। অবশেষে বিয়ে হয়ে গেলো এই জুটির। অন্যদিকে সৌজন্য আর গুনাগুনের বিয়ের আসর জমে গেছে। নতুন বৌ বিয়েতে শুভ দৃষ্টির আগেই বরকে দেখবে বলে কোনো কিছুর তোয়াক্কা না করে হাজির। নাচ গান আর খুনসুটি দিয়ে বিয়েটা সেরেই ফেললেন গুনগুন আর সৌজন্য। আর এই বিয়ের পর তাদের সম্পর্কের মোর কোনদিকে নেবে তাই এতেই রেটিং পৌঁছে গিয়েছে দ্বিতীয় স্থানে এই নিয়ে দ্বিতীয় বার। ‘খড়কুটোর রেটিং ১১.০।

আপনারা একনজরে দেখে নিন সেই টিআরপিয়ের তালিকা। চলুন দেখে নেয়া যাক সেই তালিকা।

স্টার জলসার মহাপিঠ তারাপিঠ -৬.৪
জি বাংলার ফিড়কি- ৬.৩
জীবন সাথী-৬.১
অপরাজিতা অপু-৫.৮
কোড়াপাখি-৫.৫
ক্ষিরের পুতুল-৪.৭
ওগো নিরুপমা,সৌদামিনির সংসার-৪.৫
কে আপন কে পর-৩.৯
পান্ডব গোয়েন্দা -৩.০
প্রথমা কাদম্বিনী – ২.৮
ধ্রুবতারা-২.৪
গোয়েন্দা গিন্নি – ২.২

Back to top button