বিনোদন

‘খড়কুটো’ না ‘শ্রীময়ী’ দর্শকের বিচারে এই সপ্তাহে সেরা হলো কোন ধারাবাহিক, দেখে নিন টিআরপি তালিকা

বাঙালির সন্ধ্যাবেলা মানেই টিভির সামনে বসে সিরিয়াল দেখার পালা। বাড়ির মহিলারা কাজ কর্ম সেরে সন্ধাবেলায় চা নিয়ে বসে পড়েন টেলিভিশনের সামনে। বাঁচতে গেলে যেমন অন্ন, বস্ত্র প্রয়োজন তেমনি সিরিয়াল যেন প্রত্যেকটা মানুষের জীবনে অংশ হয়ে উঠেছে। বর্তমানে অনেকেরই হাতে মোবাইল ইন্টারনেট আছে কিন্তু মা কাকিমারা তো টিভির রিমোট ঘুরিয়ে জী বাংলা আর ষ্টার জলসার সিরিয়ালের মশগুল হয়ে থাকে। আর পাড়ার কাকিমাদের মুখে মুখে ঘুরতে থাকে কবেকার সীন এ কি দেখানো হল। এই নিয়ে চলতে থাকে আলোচনা।

ধারাবাহিক দেখতে দেখতে অনেকেরই নেশা হয়ে গেছে। যাই ঘটে যাক না কেন সিরিয়াল তো দেখতেই হবে। সিরিয়াল দেখতে দেখতে এরকম হয়ে গেছে যে তারা টেলিভিশনের অভিনেতা ও অভিনেত্রীদেরকে নিজেদের বাড়ির লোকের মতো ভালোবাসতে শুরু করে দিয়েছে। ধারাবাহিকের খলনায়ক ও খোলনায়িকাদেরকে কাকিমারাই মাঝে মধ্যে কথা সোনাতে থাকেন। আর বাংলা ধারাবাহিক মানেই তো ষ্টার জলসা আর জী বাংলা। এই দুটি হল বাংলার জনপ্রিয় ধারাবাহিক চ্যানেল। লড়াইয়ে কখনো জী বাংলা তো কখনো ষ্টার জলসা এগিয়ে থাকে দর্শকদের বিচারে।

আর লড়াই মানেই কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিয়ে এগিয়ে যেতে পারে। দর্শকরা উৎসুক হয়ে থাকে যে টিআরপির তালিকায় কোন ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে, কোন ধারাবাহিক হল সপ্তাহের সেরা। প্রতি সপ্তাহের মত এই এই সপ্তাহেও টিআরপিতে সেরা ধারাবাহিকগুলোর নাম প্রকাশ করা হয়েছে। এই সপ্তাহের টিআরপির তালিকায় কোন ধারাবাহিক নিজের জায়গা দখল করলো দেখে নিন তার তালিকা-

১. খড়কুটো-১০.৬
২. শ্রীময়ী-৯.৫
৩. কৃষ্ণকলি-৯.৪
৪. রানী রাসমনি, মোহর-৯.১
৫. মিঠাই-৯.০
৬.খেলাঘর,যমুনা ঢাকি-৮.৩
৭. দেশের মাটি, মহাপীঠ তারাপীঠ- ৮.১
৮. সাঁঝের বাতি, গঙ্গারাম-৭.৫
৯. অপরাজিতা অপু-৭.০
১০.ভাগ্যলক্ষী-৬.৪

১১.জীবন সাথী-৬.২
১২.তিতলি-৫.৮
১৩.আলো ছায়া-৫.৭
১৪.কি করে বলবো তোমায়-৪.৮
১৫.ওগো নিরুপমা-৩.৮
১৬.সৌদামিনির সংসার-৩.৪
১৭. ধ্রুবতারা-৩.১
১৮. প্রথমা কাদম্বিনী, পান্ডব গোয়েন্দা-২.১
১৯. অন্দরমহল-১.০

আবার অপরদিকে জী বাংলার টেলিভিশন রিয়ালিটি শো আবির চ্যাটার্জীর সঞ্চালনায় সারেগামাপা টিআরপির তালিকায় বরাবরের মতো প্রথম স্থানেই রয়েছে। এই নিয়ে চতুর্থবারের মত দ্বিতীয় স্থানে জায়গা করে নিলো মিঠুন চক্রবর্তীর ডান্স ডান্স জুনিয়র সিজন ২। আর টিআরপির তালিকায় তৃতীয় স্থানে রয়েছে রচনা ব্যানার্জীর সঞ্চালনায় দিদি নাম্বার শো।

Back to top button