বিনোদন

আর দেখা যায় না অভিনয়ে, কোথায় হারিয়ে গেল ‘শ্রীময়ী’র বৌমা অঙ্কিতা?

ইন্দ্রানী হালদার অভিনীত স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জনপ্রিয়তা একসময় বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ছিল আকাশ ছোঁয়া। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের কলাকুশলীরাও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এই সিরিয়াল থেকে। এদের মধ্যে অন্যতম ছিলেন শ্রীময়ীর বড় বৌমা অঙ্কিতা। এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন দেবলীনা মুখার্জি।

সম্পর্কে তিনি সিরিয়ালের গল্প লেখিকা লীনা গাঙ্গুলীর বৌমা। দেবলীনা এখন কোথায় কী করছেন জানেন? ‘শ্রীময়ী’ ধারাবাহিকের পর থেকে আর বাংলা টেলিভিশনে পাওয়াই যায়নি দেবলীনাকে। দেবলীনা বরাবর পার্শ্ব চরিত্রেই অভিনয় করেছেন, কখনও প্রধান ভূমিকাতে তাকে দেখা যায়নি। কিন্তু এখন অভিনয় ছেড়ে দিয়ে এক নতুন পেশা নিয়েছেন দেবলীনা।

ক্যামেরার সামনে থাকার বদলে তিনি বেছে নিয়েছেন ক্যামেরার পেছনের দুনিয়া। অভিনয় ছেড়েছেন বটে, তবে অভিনয় ইন্ডাস্ট্রি থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন এমনটা নয়। বর্তমানে তিনি লীনা গাঙ্গুলির প্রোডাকশন হাউজের কাজ নিয়ে ব্যস্ত আছেন। কলকাতা ছেড়ে তাই দেবলীনাকে মুম্বাইতে গিয়ে থাকতে হচ্ছে। অনেকেই জানেন লীনা গাঙ্গুলির নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে। এই প্রোডাকশনের দায়িত্ব রয়েছে লীনা গাঙ্গুলির ছেলের কাঁধে।

দেবলীনা আপাতত কলকাতাতে নেই। তিনি তার শাশুড়ি মায়ের দেওয়া গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব সামলাচ্ছেন। একটি সাক্ষাৎকারে দেবলীনা জানিয়েছিলেন অভিনয় এবং প্রোডাকশন হাউজের কাজ একসঙ্গে সামলাতে তাকে বেশ বেগ পেতে হচ্ছিল। এই কারণে তিনি অভিনয় ছেড়ে দিয়ে পুরোপুরি অফিসের কাজে মন দিয়েছেন।

Back to top button