বিনোদন

‘ডান্স বাংলা ডান্স’-এ কবে ফিরবেন অঙ্কুশ? দর্শক মিস করছেন অঙ্কুশ-বিক্রম জুটি, জেনেনিন বিস্তারিত

অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র পরিবর্তে বিক্রম (Bikram Chatterjee)-র সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনা করবেন আবীর (Abir Chatterjee)। অঙ্কুশকে তাহলে সত্যিই আর শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে না?

অঙ্কুশ জানিয়েছেন, তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তাঁর শরীরের তাপমাত্রা প্রায় 103-104 -এর আশেপাশে ঘোরাফেরা করছিল। এই কারণে তাঁর বদলে সঞ্চালনা করেছেন আবীর। কিন্তু অঙ্কুশ এখন সুস্থ রয়েছেন। ফলে তিনি ও বিক্রম আগের মতোই শো সঞ্চালনা করবেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে যে গুজব ছড়িয়েছে তা নস‍্যাৎ করে দিয়েছেন অঙ্কুশ।

অঙ্কুশের শারীরিক অসুস্থতার কারণে ‘ডান্স বাংলা ডান্স’-এর দুটি পর্বের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আবীর। আবীর অঙ্কুশেরও ভীষণ প্রিয় অভিনেতা। তাছাড়া আবীরের সঞ্চালনা পছন্দ করেন অঙ্কুশও। তাঁর মতে, আবীর দর্শকদের প্রত্যাশা পূরণ করতে সমর্থ হবেন। অঙ্কুশ নিজে যথেষ্ট ভালো ডান্সার। তাই নাচের অনুষ্ঠান দেখা তাঁর বিশেষ পছন্দের। শো সঞ্চালনা না করলেও ‘ডান্স বাংলা ডান্স’-এর একনিষ্ঠ দর্শক অঙ্কুশ। এবার তাঁর কাছে বাড়তি পাওনা হতে চলেছে আবীরের সঞ্চালনা। চলতি সপ্তাহের শনি ও রবিবার আবীরকে সঞ্চালকের ভূমিকায় ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেখা যাবে।

31 শে অগস্ট থেকে ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটে ফিরছেন অঙ্কুশ। দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি অঙ্কুশ-বিক্রমকে আবারও দেখা যাবে জি বাংলার জনপ্রিয় শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে, অঙ্কুশের সঞ্চালনা যার সুপারহিট হওয়ার সবচেয়ে বড় কারণ।

Back to top button