বিনোদন

মিমির স্বপ্নের পুরুষটি কিরকম? অবশেষে অভিনেত্রী নিজেই খোলসা করে জানালেন তার ব্যাপারে

বাংলা টলিউড জগতে অনেক নায়ক নায়িকাদের নাম রয়েছে। কিন্তু তাদের মধ্যে বর্তমানে একজন অন্যতম অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তার অভিনয় বহু মানুষের প্রিয়। তিনি বর্তমানে যাদবপুরের সাংসদ। যাদবপুর এখন মিমি চক্রবর্তীর দখলে। তবে তিনি অন্যদের থেকে আলাদা। লকডাউনে বহু দুস্থ মানুষদের পশে দাঁড়িয়েছিলেন তাদের সাহায্য করেছিলেন। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কাজকর্মও করছেন। লকডাউনের পর তাকে দুটি সিনেমাতে দেখা গেছে।

মিমির পাশাপাশি বর্তমান আরও একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত। দুজনেই সাংসদ। দুজনের মধ্যে সম্পর্কও বেশ মিষ্টি। সম্প্রতি রচনা ব্যানার্জী পরিচালিত দিদি নাম্বার ওয়ান শোতে এই জুটি হাজির হয়েছিলেন। সেখানেই মিমির জন্য পছন্দের পাত্র খুঁজছিলেন নুসরত।নুসরতের কথায় মিমির পছন্দ হল বিদেশী ছেলে কিন্তু বিদেশি হলেও ছেলের মনটা যেন দেশি ছেলের মতোই হয়। কিন্তু এরোকম একজন পাত্র খোঁজার আগেই প্রেমে পরে গেলেন।

অভিনেত্রীর কিরকম পুরুষ পছন্দ তা এবার নিজেই খোলসা করলেন। মিমি বলেছেন, তাঁর স্বপ্নের পুরুষকে অবশ্যই একজন ভালো মনের মানুষ হতে হবে। তিনি রূপ চান না পুরুষের তিনি চান যেন ভালো মনের মানুষ হন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের জনসমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত নায়িকা’ হয়েছেন মিমি।মিমি দীর্ঘদিন রাজ চক্রবর্তী-র সঙ্গে সম্পর্কে ছিলেন।কিন্তু 2016 সালে বীরসা দাশগুপ্ত পরিচালিত ফিল্ম ‘গ‍্যাংস্টার’-এর শুটিংয়ে তুরস্কে গিয়ে মিলি গুলহান। মিলির বাবা ইলহান ছিলেন ‘গ‍্যাংস্টার’-এর তুরস্ক ইউনিটের লাইন প্রোডিউসার। মিমি ও রাজের কয়েকজন কমন ফ্রেন্ড রাজকে অতিরঞ্জিত করে মিমি ও মিলির সম্পর্কের ব্যাপারে বলেন। যার ফলে ভেঙে যায় মিমি আর রাজের সম্পর্ক। মিমি সাথে এই ঘটনার কয়েক মাস পরেই রাজ বিয়ে করেন শুভশ্রীকে।

পাশাপাশি টলিউড অভিনেত্রীর সাথে মিলির বন্ধুত্ব অটুট রয়েছে। এমনকি নুসরত ও নিখিল -এর ডেস্টিনেশন ওয়েডিং -এর সময় তুরস্কের বোদরুমে বিয়ের অনুষ্ঠানে মিমি ও মিলিকে একসঙ্গে দেখা গিয়েছিল। তুরস্কে মিমি তাঁর ডেবিউ অ্যালবাম ‘আনজানা’-র শুটিং করার সময় মিলি দেখতে এসেছিলেন মিমির শ্যুটিং। অবশ্য মিমি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে মিলি তার একজন ভালো বন্ধু মাত্র।

Back to top button