বিনোদন

‘পাতে পড়েছে ইলিশ, চিংড়ি’— মধুবনীর বেবি শাওয়ারের মেনুতে আর কী কী ছিল?

মধুবনী গোস্বামী সেজেছেন লাল শাড়ি আর লাল টিপ্ পরে। আর তার খাবারের টেবিলের মেনুতে সাজানো ছিল মধুবনীর পছন্দের মেনু। নিয়ম করে শঙ্খ বাজিয়ে তার মুখে পায়েস তুলে দিচ্ছেন শাশুড়ি। আর কিছুদিন পরেই ঘরে আসতে চলেছে নতুন অতিথি। আর সেই সন্তানের আগমনের আগে ন’মাসের সন্তানসম্ভবা মধুবনীকে সাধ খাওয়ালেন তার শাশুড়ি। পুরো আয়োজনের সাথেই সম্পন্ন হলো ছোটপর্দার নায়িকার বেবি শাওয়ার।

সোশ্যাল মিডিয়াতে জীবনের সেই অন্যতম খুশির মুহূর্ত শেয়ার করে মধুবনী লিখেছেন ‘আমার ন’মাসের সাধ হল। আমার মামণির হাতের পায়েসের কোনও জবাব হবে না। দই ইলিশের কথা তো ছেড়েই দিলাম। এই রকম দই ইলিশ গোটা কলকাতায় আর কেউ বানাতে পারে কি না, আমার সন্দেহ আছে…।’

শাশুড়ি রান্না করা খাবারের মেনুতে ছিল তোপসে ফ্রাই, গলদা চিংড়ির মতো মধুবনীর পছন্দের পদ।মধুবনীর স্বামী রাজা গোস্বামী শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে বাড়িতে হওয়া মূল এই সুন্দর অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। রাজা করণের কারণে মধুবনীর এই অনুষ্ঠানে কাউকে আমন্ত্রণ জানাতে পারেননি বলে রাজা ক্ষমা চেয়েও নিয়েছেন কারণ এরকম পরিস্থিতিতে হবু মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখা সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়।

এর আগে মধুবনী এক সাক্ষাতকরে বলেন “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।”

মধুবনী আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।”

প্রসঙ্গত, ‘ভালবাসা ডট কম’ নামের ধারাবাহিকে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন রাজা এবং মধুবনী।আর সেই শুটিং সেট থেকেই শুরু হয় তাদের প্রেম।প্রেম শেষে পরিণতি পায় বিয়েতে।

Back to top button