বিনোদননিউজ

পরনে নেই প্যান্ট , হট লুক এ প্রকাশ্য রাস্তায় অভিনেত্রী ‘কারিনা কাপুর’ ,তুমুল ভাইরাল ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে কোনো না কোনো ঘটনা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে বলিউড এর জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর এর। কারিনা কাপুর চিরকাল ই চর্চায় থাকেন। কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন তিনি। দুই সন্তানের মা হওয়ার পরেও নিজের সেক্সি লুক ধরে রেখেছেন কারিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের জন্মের 30 দিন পরেই অভিনেত্রী ফিরেছেন শুটিং ফ্লোরে।

কারিনা এবং সইফের প্রথম সন্তান তৈমুর জন্মের দিন থেকেই সেলিব্রিটি হয়ে গিয়েছে।প্রথম সন্তান তৈমুরের জন্মের পর তার ছবি প্রকাশ্যে এনেছিলেন নবাব দম্পত্তি,এর তারপর থেকে তৈমুরের ওপর থেকে কোনো সময়ের জন্য সরেনি পাপারাজির ক্যামেরা। নবাব দম্পত্তি মনে করেন এটা তাদের ভুল হয়েছিল। আর তাই তারা দ্বিতীয় বার এই ভুলটা করতে চাননা। তাই এখনো পর্যন্ত কারিনা এবং সাইফ তাদের দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি।

নিজের সংসার এবং ক্যারিয়ার তার সাথে দুই সন্তান কে নিয়ে হিমশিম খাওয়ার মতো অবস্থা নবাব পত্নী কারিনার। তার ই মাঝে শুরু করেছেন শুটিং ফলে ব্যাস্ততা এখন চূড়ান্ত পর্যায়ে। আগের থেকেই নিজের স্টাইল এর জন্য বেশ জনপ্রিয় কারিনা কাপুর। সম্প্রতি কারিনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছে। কিন্তু হঠাৎ করে এ কি হলো করিনার।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

আসলে ব্যাপার তা হল বলিউড কুইন কারিনা নিজের কোনো কাজের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন, এর সেখানে তাকে দেখা যায় এক আজব পোশাকে ,কারিনা পড়েছিলেন স্টাইপ শার্ট ,এর পারমনে ছিল না কোনো প্যান্ট। অনেক কয়েকটি পিন দিয়ে নিজের শার্ট টিকে লাগিয়ে রেখেছেন নায়িকা। তবে বলিউড এর ডিভা করিনা এই অগোছালো সাজকে ফ্যাশন বলেই আখ্যা দিয়েছেন। কিন্তু অনেকেই তা মানতে রাজি না। অনেকের প্রশ্ন করিনা কি প্যান্ট পড়তে ভুলে গিয়েছেন ?সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল বলিউড কুইন করিনার এই ভিডিও।

Back to top button