বিনোদন

আমরা অন্যের মনরঞ্জন করি কিন্তু আমাদের মনের খবর কে রাখে! দুঃখ প্রকাশ করলেন অভিনেতা সুমিত গাঙ্গুলি

গত এক বছরের বেশি সময় ধরে লকডাউনের প্রভাবে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় বলিউড ও টলিউডের তারকাদের মধ্যে পড়েছে এর প্রভাব। বহু মানুষ কাজ হারিয়েছেন। এই লকডাউনে সকলেই গৃহবন্দী অবস্থায় ছিলেন কিন্তু সেই সময় দর্শকদের মনরঞ্জনের ছিল টেলিভিশন। যেখানে তারকাদের অভিনয় সকল দর্শকদের মন ভালো করে দিতো। দর্শকদের মনোরঞ্জনের জন্য চলে বিনোদন, কিন্তু যারা নিয়মিত মনোরঞ্জন করে চলেছেন ছোট ও বড় পর্দায় তাদের খবর কেউ কি রাখে?

আবার শোনা যাচ্ছে যে করোনার দ্বিতীয় ঢেউ-এর পর এবার তৃতীয় ঢেউ আছড়ে পড়তে চলেছে দেশজুড়ে। একে বহু তারকারা কাজ হারিয়েছেন তার উপরে আর কতদিন এরকম চলবে তা জানা নেই। এই মুহূর্তে অল্প সংখ্যক শিল্পীদের নিয়ে চলছে বিভিন্ন ধারাবাহিক। সিনেমাহল বন্ধ। অর্ধেক মুভি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। কিছুদিন আগে শ্যুট ফ্রম হোম চলায় বিপাকে পড়তে হয়েছিল ফেডারেশন ও আর্টিস্ট ফোরামদের।

সবকিছু মিলিয়ে শিল্পীদের দুর্দশার মধ্যেই দিন কাটছে। এবারে এই দুর্দশার কথা নিজেই তুলে ধরলেন বাংলা সিনেমার খলনায়ক সুমিত গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন কাজ না পাওয়ার যন্ত্রণা। আপাতত তার হাতে কাজ নেই। সামগ্রিকভাবে শিল্পীদের দৈনদশার কথা উঠে এসেছে সুমিত বাবুর পোস্ট। একটা সময় বাংলা কমার্শিয়াল সিনেমায় দাপিয়ে ভিলেনের পাঠ করে গিয়েছেন। আর এখন পরিস্থিতি এরকম জায়গায় দাঁড়িয়েছে তিনি কাজ পাচ্ছেন না।

শুধু তারকারাই নয় তার পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রিও ক্ষতির মুখে পড়েছে। এদিন অভিনেতা সুমিত শুধু নিজের কথাই নয় বরং ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকাদের কথা তুলে ধরেছেন যারা একসময় দাপিয়ে অভিনয় করলেও বর্তমান পরিস্থিতির চাপে কাজ পাচ্ছে না। তাই অভিমান ও অভিযোগের সুরেই সুমিত গঙ্গোপাধ্যায় বলেন, শিল্পীরা সাধারণ মানুষের মুখে হাসি ফোটায় অভিনয়ের মাধ্যমে, কিন্তু শিল্পীদের দুঃখের সময় তাদের কথা কেউ ভাবেন না৷ এই কঠিন সময়ে সকলকে একসঙ্গে পাশে থাকার অনুরোধ করেছেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়। সত্যিই ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে ক্ষতির সম্মুখীন।

Back to top button