বিনোদন

বোকা বানানো হচ্ছে দর্শকদের! ‘মিঠাই’ শেষের ঘোষণার খবর শুনে অভিনেত্রী ‘শ্রীতমা’ কি বলছে দেখুন

বাংলা সিরিয়ালের ভিড়ের আরেকটি আবেগময় নাম হল ‘মিঠাই । আড়াই বছর পেরিয়ে গেলেও আজও দর্শকমহলে এক ফোঁটাও কমেনি মিঠাই ম্যাজিক। সিরিজের নায়ক সিদ্ধার্থ -মিঠাই এবং এই সিরিজের দর্শকদের জন্য আরও অনেক প্রিয় চরিত্র রয়েছে।

যাইহোক, বাংলা সিরিয়ালের ভীড়েও মিঠাই যে জনপ্রিয়তা পাচ্ছে তা অনস্বীকার্য। তবে গত আড়াই বছরের সফরের মধুর সমাপ্তি নিয়ে জল্পনা-কল্পনায় ভরে গেছে। জি বাংলার শীর্ষ বাংলা সিরিজ গর্বিতভাবে সমস্ত জল্পনা-কল্পনার বাইরে প্রচারিত হওয়ার আগে বেশি সময় লাগেনি।

তবে সম্প্রতি, শোয়ের নায়িকা অদ্রিত রায় এবং অভিনেতা সিদ্ধার্থের মধুর সমাপ্তি নিয়ে জল্পনা চলছে। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি পুরো সেটটি দেখানোর সময় সফরের সমাপ্তি সম্পর্কে কথা বলেছেন।

এটা দেখে ভক্তরা রেগে যান। পরে জানা যায়, সিরিজ শেষ না হলেও শুটিং বদলে গেছে। বিষয়টি জেনে আনন্দবাজার অনলাইনের তরফে সম্প্রতি যোগাযোগ করা হয়েছিল মোদক বাড়ির অন্যতম জনপ্রিয় সদস্য তথা সিদ্ধার্থের বোন শ্রীতমা অভিনেত্রী দিয়া মুখার্জির সাথে।

অভিনেতার উত্তরে, “আমি এখনও জানি না শুটিংয়ের শেষ দিন কখন হবে। তবে, আমরা সিরিজের শুটিং শুরু করেছি আড়াই বছর হয়ে গেছে। কিন্তু আমি এটা নিয়ে ভাবতে চাই না কোন খবর নেই। এখনো শেষ নেই।

কিন্তু সেই সাথে টেলিপাড়ায় একটা ফিসফিস শোনা যায় আর মিঠাইয়ের আসলে সময় নেই। এবার মিঠাই সত্যি শেষ হয়ে যাবে। তবে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি।

Back to top button