বিনোদন

১৮৫০০ টাকার একই পোশাকে ভাইরাল ‘কিয়ারা’ এবং ‘অনুষ্কা’, কাকে বেশি মানিয়েছে ?

এখন অনলাইন এ শপিং করতে ভালোবাসে। অনেক সুবিধার কারণে এখন বেশিরভাগ মানুষ অনলাইন এ শিফট হয়ে গেছে এবং হয়েই চলেছে। ধরুন আপনি অনলাইন এ একটি পোশাক অর্ডার করলেন। কয়েকদিনের মধ্যে সেটা হাতে পাওয়ার পর আপনি সেজেগুজে রাস্তায় বেরোলেন, তার পরই আপনার চোখে পড়ল ঠিক আপনার পোশাক পরেই আপনার সামনে দাঁড়িয়ে আছে অপর আরেকজন।

এইরকম ঘটনা শুধু আপনার সাথেই নয়, অনেকের সাথেই হয়ে থাকে। ঠিক একই সমস্যায় পড়তে হয় অনেক বলিউড তারকাদের। কখনও মনীশ মলহোত্রার শাড়িতে বা কখনও ফ্লোরাল মিনি ড্রেসে ভাইরাল হয় বলি-সুন্দরীদের ছবি। তালিকা অনেক বড় – কৃতি শ্যানন আর মিরা রাজপুত এর হট পিঙ্ক সারি, সোনম-কঙ্গনার নীল লং ড্রেস বা দীপিকা-কারিনার লং গ্রাউন …

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

সম্প্রতি ভাইরাল হল অনুষ্কা শর্মা আর কিয়ারা আডবানির একই পোশাকের ছবি। কিয়ারাকে ২০১৯ এর ডিসেম্বর এ ‘গুড নিউজ’-এর প্রোমোশনে একটি ডেনিম ব্লু জাম্পশ্যুটে দেখা গিয়েছিল। নেভি ব্লু জাম্পশ্যুটের সামনে-পিছনে ছিল কাট আউট ডিজাইন ও ফ্রন্ট চেইন। গ্রে রঙের বেল্ট দিয়ে বোটকাট ফিটের ওই জাম্পশ্যুটটি পরেছিলেন কিয়ারা। মেসি পনিটেল আর হুপ ইয়ারিংয়ে নায়িকার এই লুক খুব মনে ধরেছিল নেটিজেনদের।

বিরাট পত্নী অনুষ্কা শর্মা কেও একই পোশাকে কিছুদিন পর একটি ফটোশুট এ দেখা যায়। জাম্পশ্যুটের সঙ্গে অনুষ্কা বেছে নিয়েছিলেন কালো লং কোট।কিয়ারার মতোই অনুষ্কাও সুন্দর ভাবে ক্যারি করছিলেন ওই ডেনিম জাম্পশ্যুটটি।খোলা স্ট্রেট চুল আর নো-মেকাপ লুক এ ক্যামেরায় ধরা দিয়েছিলেন নায়িকা।

 

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

 

যে পোশাকের কথা বলা হচ্ছে, ‘এস’ ব্র্যান্ডের এই জাম্পশ্যুটটির দাম হল ১৮ হাজার ৫০০ টাকা।চাইলে আপনিও নিজের সংগ্রহে রাখতে পারেন কিয়ারা আর অনুষ্কার এই জাম্পশ্যুট।আমাদের কিয়ারা এবং অনুষ্কা, দুটো লুকিয়ে ভালো লেগেছে। আর আপনার কোনই ভালো লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন।

Back to top button