বিনোদন

‘অনুরাগের ছোঁয়া’ ছেড়ে দিল খলনায়িকা ‘মিশকা’! মাথায় হাত দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকার নিরিখে অনুরাগের ছোঁয়া সবার সেরা। এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্রকেই দর্শকরা খুব ভালবাসেন। সূর্য-দীপা, সোনা-রূপা, লাবণ্য এমনকি খলনায়িকা মিশকাও সিরিয়ালের গল্পের নিরিখে খুবই গুরুত্বপূর্ণ। খলনায়িকা ‘মিশকা’র চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। সিরিয়ালের পর্দায় এটাই তার প্রথম কাজ।

তিনি জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ থেকে সরাসরি সিরিয়ালের সুযোগ পেয়েছেন। আর প্রথম সুযোগে খলনায়িকা হিসেবে রীতিমত কিস্তিমাত করেছেন অহনা। তবে বিগত কয়েকদিন ধরে মিশকাকে দেখা যাচ্ছে না সিরিয়ালে। সে যেমন একের পর এক অন্যায় করেও ধরা পড়ে না, বুদ্ধির জোরে প্রতি‌ বার পার পেয়ে যায়। অথচ দীপার কাছে মাঝেমধ্যেই শায়েস্তা হয় সে। দীপার মেয়ে রূপাও পচা আন্টিকে শায়েস্তা করতে ওস্তাদ। তবে এখন সেসব কিছুই আর হচ্ছে না।

মিশকা গোটা সিরিয়াল থেকেই হঠাৎ যেন উধাও হয়ে গিয়েছে। শেষবার তাকে সূর্যর কেবিনে ফাইল চুরি করতে দেখা গিয়েছিল। তারপর থেকে আর কোনও পাত্তা নেই তার।

এদিকে মিশকাকে দেখতে না পেয়ে সোশ্যাল মিডিয়াতে অনুরাগের ছোঁয়ার বিভিন্ন ফ্যান পেজে তার খোঁজ শুরু হয়েছে। দর্শকরা জানাচ্ছেন তারা এই দু-তিনদিনেই মিশকাকে মিস করতে শুরু করেছেন। ‘মিশকা বুড়ি’র শয়তানি দেখে গায়ে জ্বলা করলেও তারা সত্যি সত্যিই মিস করছেন অহনাকে।

Back to top button