বিনোদন

বিজয়-রাশ্মিকার বিচ্ছেদের গুঞ্জন ফের বিনোদন জগতে, মন ভাঙলো অসংখ্য ভক্তদের

জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রাশ্মিকা মান্দানার প্রেম। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তারা। তবে সাম্প্রতিক খবরে মন ভেঙেছে দর্শকদের। শোনা যাচ্ছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় ও রশ্মিকার। বিজয়কে বিদায় জানিয়ে অন্য এক জনকে মন দিয়েছেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রাশ্মিকা। সম্প্রতি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাদের। দিন কয়েক আগেই মুম্বাই বিমানবন্দরেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। লাল গালিচায় তাঁদের রসায়নও ছিল চোখে পড়ার মতো।

জানুয়ারি মাসের শেষের দিকে দুবাইয়ে একসঙ্গে দেখা গিয়েছিল বিজয় ও রশ্মিকাকে। তখন দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছিলেন বিজয়। বিজয় ও তাঁর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে পৌঁছে গিয়েছিলেন রাশ্মিকা। জল্পনা শুরু হয়েছিল, বিজয়ের পরিবারের সবার উপস্থিতিতেই নাকি বিজয় ও রশ্মিকার বিয়ের পাকা কথা সারা হবে। সে সময় বিজয় ও রশ্মিকার হাসিমুখের ছবি দেখে খুশি হয়েছিলেন তাদের অনুরাগীরাও। তার মাস দুয়েকের মধ্যে দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন।

সূত্র:আনন্দবাজার পত্রিকা।

Back to top button