বিনোদন

Jeet-Ditipriya: ৪২ বছরের জিৎ এর সাথে ১৯ বছরের দিতিপ্রিয়ার রোম্যান্স, ভাইরাল ভিডিও

অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে এখন কুল, বোল্ড বেব বললেও কম বলা হবে। পর্দার রানিমা এখন এক্কেবারে চেঞ্জ। তার চুলের ধরন, পোশাক, চোখের চাহুনি, মুখের অভিব্যক্তি সবেতেই এক অপূর্ব পরিবর্তন এনেছেন। করুণাময়ী রাণী রাসমণি গল্পে মহা প্রয়াণের পর থেকে তিনিও নিজেকে অন্য ভাবে সাজিয়ে নিয়েছেন।

অভিনেত্রী দিতিপ্রিয়ার পাইপ লাইনে এখন বহু কাজ। ওয়েব সিরিজে মন দিয়েছেন তিনি। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র পরবর্তী সিজনে তাকে দেখা যাবে। কিন্তু, তার আগেই বাজিমাৎ করলেন বাংলার সুপারস্টার জিৎ এর সঙ্গে। মঞ্চে রোম্যান্টিক মুহূর্ত তৈরি করার সুযোগ পেলেন দিতিপ্রিয়া।

‘তোর এক কোথায় আমি মরে যেতেও রাজি’ গানে নাচলেন জিৎ ও দিতিপ্রিয়া। কিছুদিন আগেই এই গানে জিৎ কোয়েল জুটি বাঁধেন। এবারে জুটি বাঁধবেন দিতিপ্রিয়া রায়। অবশ্য, ইতিমধ্যে দর্শকরা অভিনেত্রী ‘ছাইয়া ছাইয়া’ নাচের পারফরম্যান্স দেখে নিয়েছেন। সেখানেও দিতিপ্রিয়া গ্ল্যামারাস ভঙ্গিমায় নেচে বুঝিয়ে দেন যে অভিনয় ছাড়া নাচেও তিনি পারফেক্ট। এমনকি সেদিন, তার নাচে মুগ্ধ গোবিন্দা তাকে স্টার বলেও অভিবাদন জানান।

ব্যাপার হল, ‘ডান্স বাংলা ডান্স’-এ থাকছে রিউনিয়ন পর্ব।সেখানে থাকছে ছোট পর্দার একঝাঁক তারকা। তাতে নাম রয়েছে দিতিপ্রিয়ার। লাল টপ, নীল স্কার্টে দিতিপ্রিয়া এক্কেবারে কুল। কে বলবে এই মেয়েই অভিনয় করে রাসমণি চরিত্রে। আর মাত্র কিছুক্ষনের অপেক্ষা, তারপরেই শুরু হবে জি বাংলার পর্দায় জমজমাট নাচের অনুষ্ঠান। এই মঞ্চে পাশাপাশি দেখা যাবে রোহন ভট্টাচার্য, স্বস্তিকা দত্ত, নীল ভট্টাচার্য, শ্বেতা, রুবেলদের ধামাকাদার পারফরম্যান্স।

Back to top button