বিনোদনদেশ

সুনীল শেট্টির মতো সাহায্যের হাত বাড়ালেন বরুণ ধাওয়ান, অক্সিজেন কনসেনট্রেটর দিচ্ছেন বলিউড নায়ক

ভারতে এই মুহূর্তে করোনা পরিস্থিতি বেশ ভয়ানক আকার ধারণ করেছে। মহারাষ্ট্র ও রাজধানী দাহার দিল্লিতে এই মহামারী আকার নিয়েছে বেশ ভয়ঙ্কর রূপের। মুম্বাইয়ে প্রতিদিন আক্রান্ত হচ্ছেন প্রায় ৪০০০ জন মানুষ। এই দুই রাজ্যের হাসপাতাল গুলিতে দেখা দিয়েছে বেডের অভাব। সেই সাথে অক্সিজেন সংকটের কারণে বাড়ছে রোগী মৃত্যু।

হাত গুটিয়ে বসে নেই বলিউড ও টলিউডের বেশ কিছু তারকা। কিছুদিন আগেই বলিউডের খিলাড়ি বলে পরিচিত অক্ষয় কুমার করোনা রোগীদের খাদ্য, ওষুধ এবং অক্সিজেন কিনতে এক কোটি টাকা দান করেছেন। এবার। আর এবার এলো নতুন এক খবর জানা গেছে বলিউডের আর এক সুপারস্টার অজয় দেবগন মোবাইলের শিবাজী পার্কের ২০ বেডের আইসিইউ তৈরী করতে ১ কোটি টাকা আর্থিক অনুদান করেছেন বিএমসি কে।

জানা গেছে অজয় দেবগন তার স্বেচ্ছা সেবী সংগঠন এনওয়াই ফাউন্ডেশনের মাধ্যমে এই বড় অংকের টাকা দান করেছেন দেশে করোনা রোগীদের সুস্থ করে তোলার জন্য।

গত বছরেও করোনা মহামারীর প্রাক্কালে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সালমান খান। এবারেও সালমান খান মুম্বাইয়ের করোনা যোদ্ধাদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন।

এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের আর এক সুপারস্টার অভিনেতা সুনীল শেটটি। বলিউড অভিনেতা নিজের স্বেচ্ছাসেবী সংস্থা কেভিএন ফাউন্ডেশনের মাধ্যমে মুম্বাই ও বেঙ্গালুরুতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর সহায়তা দিচ্ছেন ।সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিশ্চিত করেছেন সুনীল।

করোনা মোকাবিলায় এবার ‘মিশন অক্সিজেন ইন্ডিয়া’য় যুক্ত হলেন বলিউড তারকা বরুন ধাওয়ান। বলিউড হিরো নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন সেই কথা। বরুন ধাওয়ান জানান যে অক্সিজেন কনসেনট্রেটর প্রথম ডেলিভারি খুব দ্রুত পৌঁছে যাবে ভারতের ১৪ টি হাসপাতালে।

অপরদিকে, গত বছরের মতো এবারেও করোনা আক্রান্তদের উদ্যেশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ‘গরিবের ভগবান ‘ খ্যাত বলিউড তারকা সোনু সুদ। তিনি নিজে তো সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন সেই সাথে বাকি তারকাদের অনুরোধ করেছেন সাহায্যের জন্য এগিয়ে আসতে।

Back to top button