বিনোদনভাইরাল ভিডিও

ঊর্মি আর সত্যকির বিয়েতে শুভেচ্ছা জানাতে হাজির মিঠাই, উত্তেজনায় ফেটে পরে সরকার বাড়ি, ভাইরাল ভিডিও

এই বছরেই গত ১২ ই মার্চ টেলিভিশনের পর্দায় আসে নতুন ধারাবাহিক,”এই পথ যদি না শেষ হয়”।ইতোমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক।গল্পের মধ্যে উর্মি ও সাত্যকি তাদের পরিবারের সাথে সাথে বলতে চলেছে কলকাতা শহরের গল্প। এই গল্পের উর্মি একজন শহরের উচ্চবিত্ত পরিবারের ছেলে কিন্তু তার বিপরীতে থাকা সাত্যকি একজন মধ্যবিত্ত হাসি-খুশি পরিবারের ছেলে।

এদিকে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে চলছে ঊর্মি-সত্যকির বিবাহ পর্ব। যারা কিনা একে অপরকে সহ্য করতে পারতো না তারা এবার সাত পাকে বাধা পড়লো। কিন্তু ঊর্মি বিয়ে না করার জন্য বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু ফিরে এসে সাত্যকির গলায় মালা দিতে হল। দাদুর সম্প্রদানে বিয়ে হল উর্মি সাত্যকির। অপরদিকে ‘মিঠাই’ ধারাবাহিকে দাদাইয়ের চ্যালেঞ্জ গ্রহণ করে মিঠাইয়ের সাথে একসাথে থাকছেন সিড। এবারে সেই মিঠাই হাজির হয়ে ঊর্মি আর সত্যকির বিয়েতে।

এদিন বিয়েবাড়ি একদম জমে উঠেছে। এদিকে ঊর্মি সত্যকিকে বলে যে সে খুব ক্লান্ত। সে সাত‍্যকিকে বলে, কিছুক্ষণ বিশ্রাম নিয়ে, একটু জল খেয়ে তারপর আবার সবাইকে হেসে প্রণাম করা শুরু করবে। আর সেই সময়ই বিয়ের আসরে প্রবেশ করে সকলের প্রিয় মিঠাই। অবাক হয়ে যায় উর্মি ও সাত‍্যকি। সেই দেখে ঊর্মি ছুটে গিয়ে মিঠাইকে অভ্যর্থনা জানায়। মিঠাই, উর্মি ও সাত‍্যকির হাতে উপহার দিয়ে তাদের প্রশংসা করে। সেই সময় সাত্যকি বলেন যে, তাদের থেকেও বেশি প্রশংসিত হচ্ছে মিঠাই-এর তৈরি মিষ্টি।মিঠাই বলে, সে গোপালের কাছে উর্মি ও সাত‍্যকির খুশির জন্য প্রার্থনা করবে। সবকিছু মিলিয়ে নানা কথাবার্তা ও একদম জমে ওঠে বিয়ের আসর।

বর্তমানে মিঠাই ধারাবাহিকেও চলছে মজাদার পর্ব। দাদাইয়ের সালাবাবু আসছেন দূর দেশ থেকে। তিনি নাকি চিতল ম্যাচে মুইঠা খেতে চেয়েছেন তাই দাদু দায়িত্ব দেয় সিডকে চিতল মাছ আনতে। সে মিঠাইয়ের সাইকেল নিয়ে গিয়ে ভুল মাছ নিয়ে আসে। এদিকে মিঠাই পরে বিপদে। সিদ্ধার্থ কি পারবে মিঠাই-এর সাহায্যে চ্যালেঞ্জ জিততে? এটাই দেখার অপেক্ষা।

Back to top button