বিনোদন

নুসরাতের বিপরীতে ময়দানে যশ, বিজেপিতে যোগদান করলেন অভিনেতা যশ দাশগুপ্ত! জল্পনা তুঙ্গে

আজকের এই মুহূর্তের টেলিভিশনের সবথেকে তাজা খবর হল- টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত বিজেপিতে যোগদান করলেন। ২০২১ এ ভোটার আগে বহু চেনা মুখ যোগদান করেছেন বিজেপিতে। রুদ্রনীল থেকে শুরু করে কৌশিক রায় প্রমুখ এখন বিজেপির সদস্য। আজ বিকেল ৪ টা নাগাদ সাংবাদিক বৈঠক করে জানানো হয় যশ দাসগুপ্তের বিজেপিতে যোগদানের কথা।

ভোটার আগে নানান রকমের পরিস্থিতি সৃষ্টি হয় রাজ্যজুড়ে। ভোট মানেই সেখানে আছে দলাদলি। বিগত তিন মাস ধরে পশ্চিমবঙ্গে এই উৎসব চলে। গোটা টলিউড ইন্ডাস্ট্রি এখন দুটি ভাগে ভাগ হয়ে গেছে। একদিকে বিজেপির পাল্লা ভারী হব্বহে তো অন্যদিকে তৃণমূলের। সম্প্রতি, তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস, অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত।ব্রাত্য বসুর তত্ত্বাবধানে তৃণমূলে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, ভরত কল, রশিদ খানের মেয়ে সাওনা খান, টেলিভিশন অভিনেত্রী লাভলি মিত্র এনাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়েছেন দোলা সেন। জনগণের ভোট দিতে যাওয়ার আগে পর্যন্ত দামামা চলতেই থাকবে।

বিজেপিতে যোগদান করে যশ দাশগুপ্তকে নিয়ে জল্পনার শেষ থাকে না। আজকের বৈঠকে প্রেসেন্ট থাকবেন কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়। সূত্রের খবর আরও কিছু টলিউড অভিনেতা বিজেপিতে যোগদান করতে পারেন বলে জানা গেছে। এদিকে, বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। চারিদিকে চলছে বিস্তর আলোচনা।

জোশের বিজেপিতে যোগদান করায় সকলের মনে যে এক সংশয়ের দানা বাঁধছে। তাহলে কি জোশের বিজেপিতে যোগদামন করার উদ্দেশ্য তিনি কি সাংসদ অভিনেত্রী নুসরাতের সঙ্গে রাজনীতির ময়দানে নামতে চাইছেন তার বিপরীতে? নাকি অন্য সুর ভেসে আসছে সেখানে? নাকি টেলিভিশনে জোশের ক্যারিয়ার সেভাবে উজ্জ্বল না হাওয়ায় রাজনীতিতে যোগদান করলেন তিনি। সবটাই জানা যাবে আজকের বৈঠকের পর।

Back to top button