বিনোদন

মেয়েদের নতুন বং ক্রাশ ‘মিঠাই’-এর উচ্ছেবাবু! কিন্তু কে এই উচ্ছেবাবু, রইলো আসল পরিচয়

বর্তমান জী বাংলায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। খুবই অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়ে গেছে। ধারাবাহিকে তার চরিত্র দর্শকদের আকৃষ্ট করে। টিআরপিতেও জায়গায় করে নিয়েছে মিঠাই। ধারাবাহিকে মিঠাই একজন চঞ্চল মেয়ে সে মিষ্টির কারিগর। নানারকম মিষ্টি বানাতে পারে সে। কিন্তু বাস্তব জীবনে গ্যাস ও জ্বালাতে পারেন না অভিনেত্রী। পাশাপাশি এই ধারাবাহিকে উচ্ছেবাবু অর্থাৎ সিড-এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়।

এই ধারাবাহিকে আদৃত-এর অভিনয় সমকলেরই বেশ পছন্দ। পাশাপাশি তিনি শুধু এই ধারাবাহিকে নয় এর আগেও 2018 সালে অভিমন্যু মুখার্জি পরিচালিত ফিল্ম ‘নূরজাহান’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন আদৃত। এই ফিল্মে মুখ্য চরিত্র ‘নূর’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন পূজা চেরী রায়। একই বছর অভিনেতা বিদুলা ভট্টাচার্য পরিচালিত সিনেমা ‘প্রেম আমার-২’ তে অভিনয় করেছিলেন। সেখানেও তার অভিনয় বেশ প্রশংসিত ছিল।

এখানেই শেষ নয় তিনি 2019 সালে কমলেশ্বর মুখার্জী পরিচালিত ফিল্ম ‘পাসওয়ার্ড’-এ পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন আদৃত। একই বছর রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আদৃত।

তিনি যে শুধু অভিনয়ই করেন তা কিন্তু নয় তার পাশাপাশি তিনি ভালো গানও করতে পারেন। তবে লা মার্টিনিয়ার ফর বয়েজ-এর কৃতী ছাত্র আদৃত কিন্তু শুধুমাত্র অভিনয়ই করেন না।তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল চেক করলে অনায়াসেই বোঝা যায় আদৃত তাঁর কেরিয়ারকেই ‘পাখির চোখ’ করে এগিয়ে যাচ্ছেন লক্ষ্য পূরণের দিকে। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে তিনি প্রত্যেকটি বাঙালির ঘরে পৌঁছে গেছেন।

Back to top button