বিনোদন

TRP: প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি, কে হল বেঙ্গল টপার? দেখেনিন তালিকা

এই সপ্তাহে টিআরপি ফলাফল প্রকাশিত হলো । সাম্প্রতিক সপ্তাহগুলিতে জগদ্ধাত্রী এবং অনুরাগের ছোয়ার মধ্যে একটি টানাপোড়েন লড়াই হয়েছে। এমনকি কয়েক সপ্তাহ পরে, নিজের জায়গা ফিরে পেয়েছে অনুরাগের ছোয়া । কে হলো এই সপ্তাহের টপার?

শীর্ষস্থান দখল করেছে জনপ্রিয় দুই ধারাবাহিক অনুরাগের ছোয়া ও জগদ্ধাত্রী । এই দুটি সিরিজে প্রাপ্ত নম্বর 7.8। দ্বিতীয় স্থানে জি বাংলার গৌরী এলো। এই সিরিজের জন্য রেটিং 7.5।

জি বাংলাও তৃতীয় ও চতুর্থ স্থান ধরে রেখেছে। 7.0 নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আসাল নিম ফুলের মধু। রাঙা বউ ছিলেন চতুর্থ।রাঙা বউ ক্রমিক নম্বর 6.1 পেয়েছে। এদিকে স্টার জলসার দুটি ধারাবাহিক, বাংলা মিডিয়াম এবং এক্কা দোক্কা পঞ্চম স্থান অধিকার করেছে। এই দুটি সিরিজের রেটিং 5.9।

অতএব, স্টার জলসা এবং জি বাংলার মধ্যে লড়াই শীর্ষ 5-এ একটি আলোচিত বিষয়।ষষ্ঠ স্থান পঞ্চমী । এর ক্রমিক নম্বর এখন 5.7। মেয়েবেলা সপ্তম স্থানে । এই সিরিজের রেটিং 5.2। রূপা গাঙ্গুলীর স্ট্রীক শেষ হওয়ার পরে, টিআরপি কমেছে কিন্তু বাড়েনি।

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ অষ্টম স্থান অধিকার করেছে, রেটিং 5.0। নবম স্থানে আছে হরগৌরী পাইস হোটেল। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৪.৯। অন্যদিকে, ভক্তরা মিঠাই ভক্তরা চিন্তিত।

Back to top button