বিনোদন

ট্রোল করে নিজের অজান্তেই বিশেষ গুরুত্ব দেন ট্রোলাররা, এবারে যোগ্য জবাব দিলেন প্রতিবাদী ‘মোহর’

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। এই ধারাবাহিকে মোহর-এর চরিত্রে অভিনয় করতে দেখা যায় সোনামনি সাহাকে। এই ধারাবাহিকের মাধ্যমে তাঁর জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যায়। কিন্তু কিহু নেটিজেনরা মোহরকে নানাভাবে ট্রোল করে থাকেন। কিছুদিন আগেই তাকে কার্টুনের সাথে তুলনা করা হয়েছে। কিন্তু এবার চুপ না থেকে মুখ খুললেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান যে যারা ট্রোল করেন তারা নিজেই জানেন না যে তারা তাকে বেশি গুরুত্ব দিয়ে ফেলছেন। এদিন সোনামনি জানান যে তিনি যখন ‘দেবী চৌধুরানী’ করতেন তখনও নেটিজেনরা তাকে ট্রোল করতেন এই বলে যে তিনি নাকি কিংবদন্তী সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ীর থেকে বেশি গয়না পড়েছেন। মোহর চরিত্রটিকে নিয়েও একাধিকবার ট্রোল হতে হয়েছে তাকে।

এদিন তিনি যোগ্য জবাব দিয়ে মুখ খোলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী সোনামনি জানান, যখনই তিনি কোনো খারাপ কমেন্ট দেখেন, তৎক্ষণাৎ তিনি সেই নেটিজেনকে ব্লক করে দেন।তবে সোনামণির মনে হয়, খারাপ কমেন্ট লিখলেও ট্রোলাররা তাঁর জন্য দিনের কিছু মূল্যবান সময় ব্যয় করেন। সেদিক থেকে বিচার করে দেখলে তারা সোনামনিকে গুরুত্ব দিয়ে ফেলছেন। খারাপ লিখুন বা ভালো লিখুন, সোনামণিকে তাঁরা মন থেকে মুছে ফেলতে পারছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Lvina Mukharjee (@sonasaha_holics)

সোশ্যাল মিডিয়ায় এরকম ট্রোল চলতে থাকে। কিছুদিন আগেই ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া ওরফে শ্রুতি দাস ক্রমাগত ট্রোলের শিকার হয়ে ‘অনলাইন অ্যাবিউজ’ নিয়ে আইনের দ্বারস্থ হয়েছেন। অভিনেত্রী শ্রুতিকে তার গায়ের রং নিয়ে বরাবর কটাক্ষের শিকার হতে হত।এমনকি তাঁর কেরিয়ার নিয়েও প্রশ্ন তোলা হয়েছিল। সোনামনির ক্ষেত্রে বিষয়টি এখনো আইনের দ্বারস্থ হওয়ার মত হয়নি। কিন্তু অভিনেত্রী শ্রুতির ক্ষেত্রে ব্যাপারটা একটু বেশিই বেড়ে গেছিল। তাই তিনি আইনের দ্বারস্থ হন।

Back to top button