বিনোদনরাজনীতিরাজ্য

বিজেপিতে যোগদান যশ দাশগুপ্তের, দিলীপ ঘোষের বিরুদ্ধে টুইট করলেন তৃণমূল সাংসদ নুসরাত

সম্প্রতি টলিউড অভিনেতা যশ দাসগুপ্ত যোগদান করলেন বিজেপিতে। আর তার বিজেপিতে যোগদান করা নাকি পছন্দ করেননি যশের বান্ধবী সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। বিজেপির ঘরে প্রবেশ করেই যশ দাশগুপ্ত মিডিয়ায় সকলের সামনে জানান যে বিজেপিতে যোগদান করতে নুসরাতের সঙ্গে তার বন্ধুত্বের কোন প্রভাব পড়বে না। যশ মজা করে আরও বলেন যে বিজেপিতে যোগদানবের কথা তিনি বান্ধবী নুসরাতকে জানাননি। তিনি বলেন সে আমার বান্ধবী সে নিজের পছন্দ মতো কাজ করে আমি আমার পছন্দ মতো কাজের জায়গা তো আলাদা। বন্ধুত্বের জায়গাটা আলাদা। বন্ধুত্ব বন্ধুত্বের জায়গায় থাক রাজনীতি রাজনীতির জায়গায় থাক।

যশের বিজেপিতে যোগদান নুসরাতের ঠিক পছন্দ হয়নি। বিজেপিতে যোগদান করায় সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ফুঁসে ওঠেন তৃণমূল সংসদ নুসরাত জাহান। এদিন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে উদ্দেশ্য করে টুইট করেন। “তৃণমূলের লোকেরা বলে তাদের নেত্রী মহিলা বলে তাঁকে আক্রমণ করা হয়৷ কিন্তু আপনারাই বলুন, একজন মেয়ে হয়ে উনি আরেকজন মেয়ের দিকে আঙুল তুলতে পারেন কী করে? এ রাজ্যে ধর্ষণ হলে দিদিমণি ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন ২০ হাজার, ৪০ হাজার, ৫০ হাজার টাকা৷ কোনও দিন ভেবেছিলেন আমাদের মা-বোনেদের ইজ্জত এ ভাবে রাস্তায় বিক্রি হবে?”

এই ঘটনার পরেই তৃণমূল সংসদ অভিনেত্রী নুসরাত মেজাজ হারিয়ে দিলীপ ঘোষের উপর নিজের রাগ ঝেড়ে ফেলেন। তিনিও ছাড়ার পাত্রী নন, তিনি পাল্টা দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে লেখেন,”আমাদের লোকেরা ঠিক কাজ করেছে। ওই মহিলার ভাগ্য ভালো যে হেনস্থা ছাড়া তার সাথে অন্য কিছু হয়নি।”এছাড়াও নুসরাত আরও মজা করে বলেন,”প্রতিবাদ করলে ঠিক এইভাবেই মহিলার চরিত্রহনন কইরা হয়।”

২০২১ অর্থাৎ নতুন বছরের শুরুতেই অব অভিনেত্রী নুসরাত জাহানের সংঘে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়ে বলি মহলে চর্চিত হতে থাকে। পেজ থ্রি-র পাতায় “নিখিল-নুসরাত-যশ” এর ত্রিকোণ লাভস্টোরি নিয়ে রীতিমতো চর্চা হতে থাকে। ডিকশনারি সিনেমার প্রিমিয়ারের দিনও যশ ও নুসরাত একসাথেই যান। অনেকেরই অনুমান ছিল নুসরাত নিখিলকে ছেড়ে যশ কেই সঙ্গী করে নিচ্ছেন। কিন্তু এর মাঝেই ঘটে এই ঘটনা যা গল্পের রুট পরিবর্তন করে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button