বিনোদনভাইরাল ভিডিও

সংসার সামলাতেই হিমশিম খাচ্ছেন তৃনা, তবে কি বিয়ে করার ভুল সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী!

এতদিন করোনা আবহের কারণে সমস্ত কিছুই বন্ধ ছিল। লকডাউনে মানুষের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। সকলেই গৃহবন্দী অবস্থায় ছিলেন। কিন্তু সম্প্রতি খুলে গেছে শ্যুটিং ফ্লোরের তালা। তদিন শ্যুট ফ্রম হোম চলছিল, এখন সরাসরি শ্যুটিং ফ্লোরেই চলছে শ্যুটিং। টেলিভিশনে জনপ্রিয় জুটি নীল-তৃনা। চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। দুজনেই বিনোদন জগতের মানুষ।

তৃনা বর্তমান টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন। দিন দিন তার ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় এসে যাই করেন তাই ভাইরাল। এবারে এক্কেবারে নতুন কন্টেন্ট নিয়ে হাজির এই জুটি। মুখ্য ভূমিকায় তৃণা নিজে।একা হাতে গোটা ঘর সামলাচ্ছেন তৃণা। কখনো ঝাড়ু দিচ্ছেন, তো কখনো ঘরের আসবাবপত্র পরিস্কার করতে হচ্ছে, কখনো আবার বালিশের ধুলো বের করতে হচ্ছে। সংসারের কাজ করতেই হিমশিম খাচ্ছেন অভিনেত্রী। এরপরেও যদি কোনো বর জিজ্ঞেস করে, ‘তুমি সব সময়ে এত মনমরা হয়ে থাকো কেন?’ তা হলে তো আরও মেজাজ গরম হয়।

তৃনা কি বর্তমান শ্বশুরবাড়িতে কষ্টে আছেন? না আসলে এটি মজা করে অভিনেত্রী রিল ভিডিও বানিয়েছেন। স্বসবুরবাড়িতে তাকে একা হাতে সব কাজ করতে হচ্ছে না। তিনি বিয়ের পর একটা বা দুটো সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তিনি বাপের বাড়িতে যেমন রানীর মতন থাকতেন, শ্বশুর বাড়িতেও একই রকম ভাবে তিনি থাকেন। সকলেই সেখানে তার খেয়াল রাখেন। তৃনা এই ভিডিওটি বানিয়ে এটা বোঝাতে চাইছেন যে বেশিরভাগ সংসারে মহিলারদের এভাবেই কাজ করতে হয়।

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’।অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন।কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের।

Back to top button