বিনোদন

নায়িকা নয়, খলনায়িকা হিসেবে কেরিয়ার শুরু করে আজ দর্শকদের চোখের মনি এই ৪ জনপ্রিয় অভিনেত্রী

বাংলায় “সিরিয়াল অভিনেত্রী” মানে “শ্রোতাদের খুব কাছের”। অনেক দর্শক যখন প্রতিদিন বিকেলে টিভি পর্দায় দেখেন তখন তারা তাদের পরিবারের অংশ বলে মনে করেন। মিঠাই, দীপা এবং জগদ্ধাত্রী এখন আর শুধু সিরিজের চরিত্র নয়, তারা প্রত্যেকেই দর্শকদের চোখে রত্ন। কিন্তু আপনি কি জানেন যে বাংলা টিভিতে এমন অনেক অভিনেত্রীআছেন যারা তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন ভিলেন হিসেবে? এখন তিনি নায়ক হিসেবে দর্শকদের মনে আধিপত্য বিস্তার করছেন।

সৌমিত্রীষা কুন্ডু- তালিকায় প্রথম নামটি সৌমিত্রিষার। জি বাংলা ধারাবাহিকে অভিনয় করে তাকে দেখা গেছে বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরে। তবে সৌমিত্রিষার ক্যারিয়ার শুরু হয়েছিল ভিলেন হিসেবে। তিনি ‘এ আমার গুরুদক্ষি ণা’সিরিজে ভিলেন ভূমিকায় অভিনয় করেছিলেন।

দেবচন্দ্রিমা সিংহ রায় – দেবচন্দ্রিমা সিংহ রায় ‘সাহেবের চিঠি’ -তে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন। এর আগে ‘সাঁঝের বাতি’ সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। মিষ্টি দেখতে এই নায়িকার কেরিয়ারও শুরু হয়েছিল খলনায়িকা হিসেবেই। ‘কাজল লতা’ ধারাবাহিকে ভিলেনের রোলে দেখা মিলেছিল দেবচন্দ্রিমার।

দীপান্বিতা রক্ষিত – দীপান্বিতা জলসা প্রধান ভূমিকা “খুকুমণি হোম ডেলিভারি” এ অভিনয়ের পর জনপ্রিয়তা লাভ করে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে খলনায়িকা চুমকি চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু হয়।

ইধিকা পাল – তালিকার শেষ নামটি হল ইধিকার, “পিলু” নামেই বেশি পরিচিত৷ তিনি এই জি বাংলা ধারাবাহিকে রঞ্জা চরিত্রে অভিনয় করেছেন।

ইধিকার কেরিয়ারের শুরুটা হয়েছিল ‘কপালকুন্ডলা’ সিরিয়ালের হাত ধরে। তাকে খলনায়কের ভূমিকায় দেখা গেছে।

Back to top button