বিনোদন

‘যারা আমাদের ভালোবাসে তারা…’গর্ভাবস্থায় শেষ পর্যায়ে পৌঁছে বার্তা দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান

গত বছর থেকে টলিউডে যেরকম সম্পর্ক গড়ার গুঞ্জন ভেসে আসছে তার থেকে বেশি গুঞ্জন আসছে সম্পর্ক ভাঙার। তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী-রোশন ও নিখিল-নুসরত। গত বছর থেকেই এই জুটি আলাদা থাকতে শুরু করেন। সম্পর্ক ভাঙার গুঞ্জন নিয়ে বেশ চর্চায় রয়েছে টলিপাড়া। এদিকে কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। ৬ মাস ধরে সম্পর্ক নেই নুসরতের সাথে নিখিলের। এই প্রশ্নের মুখ পড়তে হয়েছে যে তাহলে নুসরতের সন্তানের বাবা কে?

এর মধ্যেই অভিনেত্রী নুসরত মাঝে মধ্যে নানারকম ইঙ্গিতবাহী পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেরকমই সম্প্রতি জনৈক শ্যানন থমাসের এক পোস্ট শেয়ার করে নুসরত লিখেছেন, “যারা আমাদের ভালবাসে তারা আমাদের খুশি নিয়ে চিন্তিত এবং একই সঙ্গে উদ্বিগ্নও।” এরপর নিজেই প্রশ্ন করেছেন যারা বাসেনা তারা? এর উত্তরও তিনি নিজে দিয়েছেন। এরপর তিনি লিখেছেন,”যারা আত্মকেন্দ্রিক তারা শুধু তাদের খুশির জন্য আমাদেরে পাশে পেতে চায়”। তবে অভিনেত্রী এমন পোস্ট করার পর থেকে নেটিজেনদের মনে প্রশ্ন দানা বাঁধছে যে কার উদ্দেশ্যে তিনি এমন কথা লিখলেন।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী নুসরত নিজের সাথে নানান সময় কাটাচ্ছেন। কখনও ঘরেই কোনো সিনেমা দেখছেন বা বাগানে অথবা বাড়ির বাইরে কোথাও।সবকিছুর মাঝেও অভিনেত্রী নুসরত সেরে নিচ্ছেন ফটোশ্যুট। এরকমই নানান ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন অভিনেত্রী।

তবে নেটিজেনদের মনে এই প্রশ্ন দানা বাঁধছে যে অভিনেত্রী হয়তো বর্তমান অভিনেতা তথা চর্চিত প্রেমিক যশ দাসগুপ্তের সাথে সময় কাটাচ্ছেন। পাশাপাশি অভিনেত্রী এখনও তৃণমূল সাংসদ। অভিনেত্রী নুসরাতকে নিয়ে এই প্রশ্নও উঠেছে যে তিনি নিখিলকে স্বামী হিসেবে অস্বীকার করছেন তবে কেন জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন। এ নিয়েও অভিনেত্রীকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের মুহূর্ত শেয়ার করেছিলেন বিজেপি প্রতিনিধি অমিত মালব্য। এই ব্যাপারে অভিনেত্রী নীতি নিয়েও প্রশ্ন উঠেছিল।

Back to top button