বিনোদন

এবারে দেখা মিললো ডুপ্লিকেট ক্যাটরিনার, ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল হইচই সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে টেলিভিশনের একটি যোনিপৃয় রিয়ালিটি শো হল সালমান খানের সঞ্চালনায় বিগ বস সকলের অত্যন্ত প্রিয় একটি শো। এই শো-এর হাত ধরে অনেক তারকা শীর্ষে পৌঁছে গেছে। বিগ বস সিজন ১৩ আওতায় জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী শেহনাজ কৌর গিল। কিন্তু তিনি সিজন ১৩ র বিজেতা কিন্তু হননি। জয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা ও হিনা। বিগ বস সিজন ১৩ তে তিনি যে কান্ডকারখানা করেছেন তাতেই জনপ্রিয় হয়ে যান। শেহনাজের হাসি কান্না-দুষ্টুমি-পাগলামি সবার নজর কাড়ে।

বিগ বস ১৩- তে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সেহনাজের ঘনিষ্টতা বাড়তে থাকে। শুরুর দিকে তিনি পরশ ছাবড়াকে খুব পছন্দ করতেন শেহনাজ। পরবর্তীতে সিদ্ধার্থ এবং শেহনাজের সম্পর্ক এই বিগ বসের শো থেকেই পাবলিকের আকর্ষণীয় বিষয় হয়ে ওঠে।বিগ বসের বাইরে এসেও সিদ্ধার্থ ও শেহনাজ একে–অপরের সঙ্গে সম্পর্ক রাখেন এবং একটি মিউজিক ভিডিও তৈরি করেন। তাঁদের দু’‌জনের ফ্যানেরাই তাঁদের সিদনাজ বলে ডাকতে শুরু করেন।

শেহনাজ গিল র কন্ঠের গানের জন্যে তিনি যতটা না বিখ্যাত তাঁর থেকে তিনি বেশি খ্যাত তাঁর কথা বলার স্টাইলের জন্যে। শেহনাজ অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন গায়িকাও। তাঁর অনেক সংলাপ আজ ভাইরাল, সবাই তাঁর কন্ঠের সংলাপে ভিডিও করেন। খুব শীঘ্রই অভিনেত্রীকে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। সিসিএল মিডিয়ায় বেশিরভাগ সময় সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান লুকের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। তবে এদিন শেহনাজের একটি ভিন্ন লুকের ছবি ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে অবিকল ক্যাটরিনা কাইফের মতন দেখতে লাগছে। কালো শর্ট স্টার্ট ও টপের সঙ্গে পায়ে হাইহিল বুট পরে পাপারাৎজিদের ক্যামেরায় নিজেকে লেন্সবন্দি করলেন শাহনাজ।শুধু ড্রেসেই নয়, নতুন হেয়ারস্টাইলেও বাজিমাত করেছেন। তার এই লুকে অনেকে তাকে দেখে ক্যাটরিনা ভেবে ভুল করছেন। তার এই লুকের নতুন ভিডিওটি প্রকাশ্যে আসতেই রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Back to top button