বিনোদন

মায়ের কোলে থাকা এই মিষ্টি খুদেই এখন ছোট পর্দার দর্শকদের নয়নের মণি! জেনেনিন তার আসল পরিচয়

সেলিব্রেটি শিশুর ছবি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। সম্প্রতি পরিচিত ও শিশুতোষ ছবির জনপ্রিয় এই শিশু অভিনেত্রী। কিন্তু এই ছবি দেখে অনেকেই হয়তো বুঝতে পারছেন না কে এই অভিনেত্রী।

তবে এখানে বলে রাখি এই মিষ্টি মেয়েটি এখন ছোট পর্দার দর্শকদের মণি। তার মিষ্টি হাসি আর ছোট ছোট বক্তৃতা শুনলে বাংলা নাটকের দর্শকদের মন ছুঁয়ে যাবে। তবে এই খুদে অভিনেত্রীর মতোই মিষ্টি তার অভিনয়।

এত কম বয়সে তার চমৎকার অভিনয় দক্ষতায় মুগ্ধ সবাই। এই বয়সে এই তরুণ অভিনেত্রীর বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া ফ্যান সাইট রয়েছে। এত কম বয়সে এই তরুণ অভিনেত্রীর অসাধারণ অভিনয় প্রতিভা দেখে সবাই তাকে দুহাত দিয়ে আশীর্বাদ করতে থাকে।

আসলে সোশ্যাল নেটওয়ার্কে জনপ্রিয় হওয়া এই শিশুশিল্পী আর কেউ নন, ‘অনুরাগের ছোঁয়া’ সিরিজের নায়িকা সূর্য-দীপার মেয়ে সোনা। ধারাবাহিকে এইসোনারচরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী মিশিতা রায় চৌধুরী।

যাইহোক, সোনার চরিত্র মিশিতা বাস্তব জীবনে আদো আদো কথা বলে, তবে সেও আদো আদো কথা বলে। নিজের চার দেয়ালের মধ্যে সিরিজের মতো, কিন্তু খুব সুন্দর সোনার টুকরো। পরিবারের সবাই তাকে ভালোবাসায় জড়িয়ে রাখে সারাক্ষণ।

অভিনয়ের পাশাপাশি সেই বয়স থেকেই মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ছোট্ট এই মিশিতা। মডেলিং ব্যবসার জন্য ইতিমধ্যেই বেশ কিছু পুরস্কার পেয়েছেন তিনি। যদিও সিরিজে তার গায়ের রং কালো, কিন্তু এটা আসলে ফর্সা: সিরিজে তার গায়ের রঙ মেকআপের সাথে দেখানো হয়েছে।

Back to top button