বিনোদন

শাহরুখ খানের ‘বৌমা’ হতে চলেছেন জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী! জেনেনিন তার পরিচয়

বলিউড বাদশা শাহরুখ খান শুধু বলিউডেই খ্যাতিমান নন, বিশ্বজুড়েই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। কেবল অভিনয় দক্ষতাই নয়, স্ক্রিন প্রেজেন্স থেকে শুরু করে তার বিনয়ী স্বভাবের জন্য তিনি হয়ে উঠেছেন গ্লোবাল সুপারস্টার। তার ছেলে আরিয়ান খানও জনপ্রিয়তায় কিছু কম যান না। তবে আজ পর্যন্ত কখনও পর্দার সামনে দেখা যায়নি আরিয়ানকে।

বলিউডের এই যুবরাজকে নিয়ে সাধারণের মনে কৌতূহল কিছু কম নেই। কখনো বাবার জন্য, আবার কখনো নিজেই বিতর্কে জড়িয়ে সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন আরিয়ান। কিছুদিন আগে নোরা ফাতেহির সঙ্গে আরিয়ান খানের ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। এর মাঝে আবার এক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখ পুত্রের নাম জড়িয়ে পড়ে। তবে এখন সবাইকে ছাপিয়ে এই জায়গা দখল করে নিয়েছেন এক বাঙালি অভিনেত্রী।

বাঙালি অভিনেত্রী নায়রা ব্যানার্জীর সঙ্গে আরিয়ানের একটি ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ্যে এসেছে। সম্প্রতি একটি নৈশপার্টিতে হাজির হয়েছিলেন তারা। নায়রা হিন্দিতে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দার জনপ্রিয় মুখ। ২০১৬ সালে ওয়ান নাইট স্ট্যান্ড নামের একটি ছবিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে পিশাচিনী সিরিয়ালেও নায়রাকে দেখেছেন দর্শকরা।

শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে শেয়ার করা তার ভিডিও হুহু করে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন প্রিয় মানুষগুলির সঙ্গে পাগল করা একটি রাত। ক্যাপশনে নায়রা আরিয়ানকে ট্যাগ করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে ঠিক কী কারণে তিনি আরিয়ানকে শুভেচ্ছা জানান সেটা লেখেননি। এই কারণে জল্পনা থেকেই যাচ্ছে।

Back to top button