বিনোদন

ছোট্ট চুলের এই খুদে অভিনেত্রী আজ স্টার জলসার জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন কি তাকে? জেনেনিন তার পরিচয়

বাংলা টেলিভিশনে এমন অনেক অভিনেত্রী আছেন যারা ছোটবেলা থেকেই সিরিয়াল বানানো শুরু করেছেন। শিশু অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এই শিশু অভিনেত্রীদের অনেকেই জনপ্রিয় টিভি সিরিজের নায়িকা এবং তারকা হয়ে উঠেছেন। এমনই এক নায়িকার দেখা মিলল সম্প্রতি স্টার জলসায়।

স্টার জলসার গুড্ডি খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন শ্যামৌপ্তি মুদুলি। বর্তমানে, তিনি সিরিজের প্রধান চরিত্রের তালিকায় সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। এর আগে তিনি ধ্রুবতারা ধারাবাহিকেও নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন। যদিও বহু বছর আগে অভিনয় জগতে পা হারিয়েছেন তিনি।

গুড্ডি, শ্যামৌপ্তি মুদুলি নামেও পরিচিত, শৈশবে বাংলা টেলিভিশনে হাজির হন। এমনকি তাকে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দেখে অনেকেই তার সাথে পরিচিত বোধ করতে পারেন। আসলে, চোখের বালি কয়েক বছর আগে জি বাংলায় প্রচারিত হয়েছিল। সেখানে তিনি বিধবা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

শ্যামৌপ্তি 13 বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন। চোখের বালি তার অভিনীত প্রথম সিরিজ। যদিও তার চরিত্রটি এই সিরিজের প্রধান চরিত্র ছিল না। ধারাবাহিকে তিনি বিধবা মেয়ে সরযুর চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু ছোট চরিত্র হওয়া সত্ত্বেও তার অভিনয় সবার নজর কেড়েছে। এই ছোট্ট মেয়েটি বর্তমান সময়ের স্টার জলসার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরযুর একটি ছবি শেয়ার করেন শ্যামৌপ্তির একজন ভক্ত। তিনি তার পাশের ছোট্ট সার্যু এবং আজকের গুড্ডির দুটি ছবি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। দুজনের মুখের মধ্যে মিল খুঁজে পেয়ে অনেকেই অবাক। কেন না, দুই অভিনেত্রীই এক।

নেটিজেনরা বলছেন যে শ্যামৌপ্তি ছোটবেলা থেকেই তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। তবে তার বর্তমান সিরিজ গুড্ডি সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছে। যদিও দর্শকরা সিরিজের গল্প নিয়ে দ্বিধাবিভক্ত, তবে শ্যামৌপ্তির অভিনয় নিয়ে তাদের কোনো অভিযোগ নেই।

Back to top button