বিনোদন

সকলে ভাবতেন অভিনয় পারে না, কাজ দিচ্ছিল না কেউ, অভিনেত্রী শুভশ্রীর ভাগ্য বদলে দিয়েছেন এই একজন

স্বপ্ন ছিল নায়িকা হওয়ার। এই স্বপ্ন নিয়েই বর্ধমানের মফস্বল থেকে শহর কলকাতায় এসেছিলেন শুভশ্রী। ‘খোকা ৪২০’, ‘প্রেম কি বুঝিনি’, ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া’-এর মতো হিট ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে তারও। এক সময় বানিজ্যিক ছবিতে অভিনয় করেই তারকা অভিনেত্রী হয়েছিলেন তিনি।

কিন্তু আজ তাকে আর এই ধরনের ছবিতে দেখা যায় না। শীঘ্রই আসতে চলেছে অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সেই ওয়েব সিরিজের ট্রেলার দেখেও অনেকে তার প্রশংসা করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে নিয়ে মন্তব্য করেছেন শুভশ্রী।

অভিনেত্রী বলেছেন, আগে মানুষ ভাবতেন তিনি অভিনয় পারেন না। তাই কেউ সুযোগই দিতে চাইতেন না। কিন্তু রাজ চক্রবর্তী প্রথম সাহস দেখিয়েছিলেন যে এই মেয়েটাও অভিনয় পারে। এরপর অভিনেত্রী আরও বলেন, ‘পাঠান’ ছবির দীপিকার মতো চরিত্রে অভিনয় করতে চান তিনি। সম্প্রতি ইন্দুবালা চরিত্রটি নিয়েও প্রশ্ন করা হয়েছিল শুভশ্রীকে।

যেখানে তার কাছে জানতে চাওয়া হয়, তিনি ইন্দুবালা না হয়ে যদি অন্য কেউ হতেন, তাহলে কাকে দেখতে চাইতেন শুভশ্রী? খুব সহজ ভাবেই প্রশ্নের উত্তর দিয়ে তিনি বলেছেন, “নিজেকে ছাড়া আর কাউকে এই চরিত্রটায় আমি দেখতেই পাচ্ছি না। পরিচালক দেবালয়ও আমাকে এটাই বলেছিলেন। ইন্দুবালা শুধু আমিই।” বেশ কয়েক বছর ধরে শুধু মাত্র রাজ চক্রবর্তীর প্রযোজনায় তৈরি ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। তবে এবার এসভিএফের ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে আবার দেখা যাবে অভিনেত্রীকে।

Back to top button