বিনোদন

মানুষের মধ্যে রাগ থাকাটা কোনও খারাপ জিনিস নয় : সালমান খান

বলিউডের সুপারস্টার সালমান খান। বিগত কয়েকদশকে ধরে তিনি কাঁপাচ্ছেন বলিউডের বক্স অফিস। আর তিনি এবার মনের কথা জানালেন বন্ধুত্ব প্রসঙ্গে। তিনি এক সাক্ষাৎকারে বলেন ‘বন্ধুত্ব খুব সহজে হয় না। গত ২০-৩০ বছর ধরে যাদের চেনেন, যাদের জানেন, একমাত্র তারাই বন্ধু। নতুন করে কেউ তার বন্ধু তালিকায় জায়গা পান না। নতুনদের সঙ্গে পরিচয় হয়, কথা হয় কিন্তু তারা কেউ বন্ধু নন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলিউডের সাল্লু মিয়া হাজির হন ও সেখানে তিনি বলেন যে যার তার বন্ধু তারা প্রত্যেকেই তাকে চেনে গত ৩০ বছর থেকে। তবে নতুনদের তালিকায় কোনও বন্ধু তার নেই। নতুনদের মধ্যে ৪-৫ জনের সাথে সম্পর্ক আছে তাদের বন্ধুদের তালিকায় যোগ করা হলেও তারা কেউই তার ঘনিষ্ট বন্ধু নয় বলেই তিনি জানান।

এর পাশাপাশি তিনি বলেন যে তার মধ্যে রাগ ও মেজাজ দুটোই রয়েছে। মানুষের মধ্যে রাগ থাকা কোনও খারাপ জিনিস নয় তবে মেজাজ থাকাটা খুব একটা সুবিধার নয়। তিনি বলেন যদি নিজের মেজাজ ও রাগের মধ্যে নিয়ন্ত্রণ রাখা যায় তবে তা মানুষের পক্ষে ভালো।

প্রসঙ্গত, বলিউডে সালমান খানের রাগ নিয়ে বিভিন্ন ঘটনার কথা প্রচারিত আছে বলিউডের অন্দরে। কখনো তার বিরুধ্যে প্রাক্তন বান্ধবী ঐশ্বরিয়া রাই কে মারধর করার অভিযোগ উঠেছে আবার কখনো তিনি প্রকাশ্যেই ক্যাটরিনার জন্য বিবাদে জড়িয়ে পড়েছেন যা নিয়ে বলিউডে দেখা যায় তুমুল বিতর্ক। তাই এবার নিজের রাগ ও মেজাজ নিয়ে মুখ খুললেন বলিউডের ভাইজান।

Back to top button