বিনোদন

টলিউডের সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার, গবীবের বাড়িতেও স্বাচ্ছন্দ্যে বসে খাবার খাচ্ছেন অভিনেতা জিৎ

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সুপারস্টার জিৎ। একজন সফল সুদর্শন পুরুষ জিৎ, যার পুরো নাম জিতেন্দ্র মদনানী। ‘সাথী’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন অভিনেতা জিৎ। এই ‘সাথী সিনেমার মাধ্যমেই তিনি হাজার হাজর মানুষের মন জয় করে নিয়েছেন। তারপর থেকে বহু সিনেমাতে অভিনয় করেছেন জিৎ।এই বছরের পুজোর বাজিমাৎ করতে আসছেন জিৎ দেব ও মিমির সঙ্গে জুটি বেঁধে। ইতিমধ্যে, প্রকাশ্যে এসেছে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’।

টলিউডের প্রথম সারির অভিনেতা জিৎ-এর জনপ্রিয়তা কিছু অংশে কম নয়। সম্প্রতি তিনি জী বাংলা রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে রয়েছেন। শুধু জিৎ একা নন সেখানে রয়েছে অভিনেত্রী শুভশ্রী ও বলিউডের সুপারস্টার গোবিন্দা। রিয়্যালিটি শো ছাড়াও জিৎ কমার্শিয়াল মুভির এক জনপ্রিয় নায়ক।

সম্প্রতি অভিনেতা জিৎ-এর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। জিৎ এর ফ্যান ক্লাব থেকে একটি ছবি পোস্ট করা হয়, যেখানে জিৎ একটি অত্যন্ত সাধারণ ঘরে বসে খাবার খাচ্ছেন। ক্যাপশনে লেখা, “এতো বড় সুপারস্টার যার বিন্দুমাত্র অহংকার নেই।”ছবিটি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের ঝড় বয়ে যায়। কেউ নেতিবাচক কমেন্ট করে লেখেন, “এখন পয়সার জন্যে মানুষ সব করতে পারে যদিও এটা একটি শুটিংয়ের ফটো”. আবার কেউ লিখেছেন, “অহংকার তারাই করে যাদের কিছু থাকেনা” আবার এই পোস্ট দেখে কেউ কেউ জিৎকে নিজের বাড়িতে নিমন্ত্রণ করেছেন পিঠে খাওয়ার জন্য।

সাথী সিনেমার জনপ্রিয়তার পর জিৎ আরও বহু সিনেমায় অভিনয় করেন। তার মধ্যে উল্লেখযোগ্য সিনেমাগুলি হল ‘বন্ধন’, ‘নাটের গুরু’, ‘সঙ্গী’, ‘যুদ্ধ’, ‘সঙ্গী’, ‘শুভদৃষ্টি’ শত্রু, ফাইটার, পাওয়ার, জোশ এর মত হিট সিনেমা করেন। যেই ছবিগুলো দর্শকদের কাছে বেশ প্রশংসনীয়। জিৎ এর এই উত্থানের পিছনে যে আছেন তিনি হলে জিৎ এর রিয়েল জীবনের নায়িকা। ২০১১ সালে তাঁদের বিয়ে হয়। এরপর ২০১২ সালে তাঁদের জীবনে আসে তাদের সন্তান। তাঁদের মেয়ে। জিৎ এর মেয়ের নাম নবন্যা। করোনার দ্বিতীয় ঢেউ-এ জিৎ করোনাতে আক্রান্ত হয়েছিলেন তারপর কিছুদিনের মধ্যে তিনি সুস্থ হয়ে ওঠেন।

Back to top button