বিনোদন

‘গদর টু’-এর টিজার প্রকাশ্যে, মুহূর্তেই এক মিলিয়নের বেশি ভিউ

‘গদর: এক প্রেমকথা’ ছবিটিতে সানি দেওল আর আমিশার জুটি সবাই দারুণ পছন্দ করেছিলেন। এই জুটি আবারও ফিরেছেন ‘গদর টু’ নিয়ে। প্রকাশ পেয়েছে ছবিটির টিজার। সাড়া জাগানো টিজারটি এক মিলিয়নের বেশি ভিউ পেয়েছে।

এই ছবির ১.০৯ মিনিটের টিজারে দেখা যায় ১৯৭১ সালের একটি ঘটনা। বাংলাদেশের মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে অবনতি হয় ভারত-পাকিস্তান কূটনৈতিক সম্পর্কের। সেই পরিস্থিতিতে লাহোরে গিয়ে তারা সিং (সানি) কোন ঘটনার মুখে পড়েন সেটাই এখানে দেখা যাবে। টিজারে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন, দাউদাউ করে জ্বলতে থাকা শহর। ভিডিওর শেষে কারও শবদেহের পাশে বসে থাকতে দেখা যায় সানিকে। কিন্তু সেটা কার মৃতদেহ, তা জানতে দেখতে হবে ছবি।

এই ছবির মুল চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা। গদর ছবিতে সানি এক শিখ ট্রাক চালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশা) সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন তা দেখা যাবে এই ছবিতে। উৎকর্ষ শর্মা এখানে সানি এবং আমিশার ছেলের চরিত্রে অভিনয় করবেন। তিনিই ‘গদর: এক প্রেমকথা’ ছবিতে সানি, আমিশার ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন।

২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ১১ আগস্ট মুক্তি পাবে ‘গদর টু’। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

Back to top button