বিনোদন

ফিল্ম ইন্ডাস্ট্রি ও সিনেমা হলের মালিকদের কথা ভেবে সুপারস্টার জিৎ নিলেন বড় সিদ্ধান্ত

বাংলা টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে জিৎ একজন জনপ্রিয় অভিনেতা। তিনি ‘সাথী’ সিনেমায় অভিনয় করে বাংলা টলিউডে প্রবেশ করেন। একজন সফল সুদর্শন পুরুষ জিৎ, যার পুরো নাম জিতেন্দ্র মদনানী। প্রথম ছবিতেই তিনি বাজিমাত করেছিলেন। সেখান থেকেই তার জার্নি চালু। তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

করোনা পরিস্থিতিতে সমস্ত সিনেমা হল ও ফিল্ম ইন্ডাস্ট্রি পড়েছিল বিপুল ক্ষতির মুখে। কিন্তু এই মুহূর্তের খবর হল যে আবার খোলা হবে সিনেমা হল। এটা সিনেমা প্রেমীদের জন্য সুখবর বটে। বর্তমান মানুষ ইন্টারনেটের মাধ্যমেই সিনেমা দেখতে অভ্যস্ত হয়ে গেছেন। কিন্তু, এরপরেও কিছু মানুষ আছেন যারা সিনেমা হল বেশি পছন্দ করেন। সিনেমা হলে সিনেমা দেখার মজাই আলাদা।

এবার সরকারের তরফ থেকে সবকিছু ভেবেই সুচিনেমা হল খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু হল খোলা হলেও সিনেমা হাতে নেই হল মালিকদের। এছাড়াও সিনেমা চালাতে গেলে কিছু অর্থের প্রয়োজন। এরকম সময়ই দেবদূতের মত হাজির হলেন অভিনেতা জিৎ। তিনি এদিন স্পষ্ট করে বলেন যে তার প্রযোজনা সংস্থা থেকে যেই সিনেমা মুক্তি পেয়েছে সেই সিনেমা যদি চালানো হয় তবে তার জন্য কোনো টাকা ধার্য করা হবে না। সিনেমা হলের মালিকরা জিৎ এর প্রযোজনা সংস্থার সিনেমা ফ্রিতে চালাতে পারবেন তাদের হলে।

আর এই সুখবরই দর্শকরা বেশ উত্তেজিত। অর্থাৎ দর্শকরা এবারে হলেই দেখতে পারবেন বাজি, প্যান্থার হিন্দুস্থান মেরি জান, অসুর, শেষ থেকে শুরু,ইন্সপেক্টর নটি কে,সুলতান, বস ২। পাশাপাশি অভিনেতা জিৎ আনন্দলোকে জানিয়েছেন,”এই কঠিন অবস্থায় কাউকে এগিয়ে আসতেই হত। আমরা সিনেমায় বিশ্বাস করি। তাই সারাক্ষণ ধরে মাথায় এটাই চলছে যে কীভাবে এই পরিস্থিতি অতিক্রম করে আবার বাংলা সিনেমার সুদিনে ফেরা যায়। আমার বিশ্বাস, আমরা আবার সুসময়ে ফিরব এবং সিনেমা ও ওটিটি একসঙ্গে এগজিস্ট করবে।”

Back to top button