বিনোদন

আবারও কিছু বছর এগোবে গল্প, সোনা-রুপাকে নিজের কাছে রাখবে সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’য় আসছে নতুন ধামাকা

স্টার জলসা ‘অনুরাগের ছোয়া’ ধারাবাহিকটি টানা কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে ছিল । কিন্তু ইদানীং দ্বিতীয় স্থান দখল করেছে এই ধারাবাহিকটি । তবে সিরিজটিকে আগের জায়গায় ফেরানোর চেষ্টা করছেন নির্মাতারা। এবং তার জন্য প্রচেষ্টা চালিয়ে যান। দর্শক কী চায় তা দেখানো হয়েছে সিরিজে।

সোনা রুপা যাতে তার বাবা মায়ের কাছে অর্থাৎ সূর্য দীপার কাছে ফিরে যায় এটাই এতদিন চেয়ে এসেছেন ভক্তরা । কিছু দিন আগে এই ধারাবাহিকে দেখা গিয়েছিলো আদালতের রায়ে তারা একই ছাদের নিচে থাকবেন । এমনকি এখনো তারা এক সঙ্গেই আছেন। এটাও দেখা গেছে যে তারা একে অপরের পরিপূরক। অন্যদিকে, সূর্য মিশকা কিছুটা হলেও শয়তানবাদ বুঝতে পেরেছিলেন।

বর্তমানে সূর্যের কাছে সোনা-রূপা আছে। সূর্য সোনা ও রূপাকে পছন্দ করে। সোনা ছাড়া সূর্য থাকতে পারে না। এমনকি রুপাকে ছাড়াও থাকতে পারে না সূর্য ।দুজনই তার কলিজা। রূপা খোঁজে তার বাবাকে, আর সোনা খোঁজে তার মাকে। তবে জানা যাচ্ছে খুব শীঘ্রই তারা একসাথে থাকতে শুরু করবে।

সোনা তার মায়ের কথা জানতে চাইলে সূর্য জানায়, সে তার প্রয়াত প্রেমিকা হিয়ার মেয়ে। খবরের কাগজে সূর্য দীপার বিয়ের ছবি দেখে সোনা জিজ্ঞেস করে। সূর্য বলতে বাধ্য হবে যে সে সোনাকে দত্তক নিয়েছে। এই কথা শুনে সে তার মাকে খুঁজতে আরও মরিয়া হয়ে উঠল। সূর্য সন্দেহবশত DNA-এ টেস্ট করবে। আর তখনই জানতে পারবে সবটা।

কিন্তু এমনও শোনা যাচ্ছে, রূপার পরিচয় না জেনেই রূপাকে দত্তক নেবেন সূর্য। কিন্তু দীপা তা হতে দেবে না। আর তাতে দূরত্ব তৈরি হবে।নেট মাধ্যম থেকে এমনটাই জানা গিয়েছে বলে খবর।’‘কার্তিক দীপম’হিন্দি রিমেকে এভাবেই দেখানো হয়েছে। গুঞ্জন রয়েছে যে খুব শীঘ্রই কয়েক বছর এগোবে এই ধারাবাহিকটি । সোনা-রূপা বড়ো হয়ে উঠবে। থাকবে নতুন চমক। দর্শকদের জন্য একটি বড় চমক আস্তে চলেছে ।

Back to top button