বিনোদন

গৃহবধূর উত্থান ও সংসারে তৃতীয় ব্যক্তির প্রবেশ, জুন আন্টির ষড়যন্ত্র সবকিছু মিলিয়ে দু’বছরে পা ‘শ্রীময়ী’র

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। দেখতে দেখতেই পার করে ফেললো ছয়’শো টি পর্ব। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। অভিনেত্রী ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে এই ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন।

এই ধারাবাহিক বর্তমান জনপ্রিয়তার শীর্ষে। ‘শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে আমরা বাস্তব জীবনের নানান জটিলতার বেপারে জ্ঞাত হই।এই প্রথম একটি ধারাবাহিক দু’বছর অতিক্রান্ত করেও তার টিআরপির মান বজায় রেখেছে।প্রকৃতপক্ষে গতে বাঁধা গল্পের বাইরে গিয়ে তৈরী হয়েছে ‘শ্রীময়ী’। লীনা গঙ্গোপাধ্যায় তার এই গল্প তৈরী করতে গিয়ে নিজের যথার্থতার পরিচয় দিয়েছেন। তার চিত্রনাট্যে যেন গল্পের মান বেড়ে গেছে। ‘শ্রীময়ী’ শুরু হয়েছিল ২০১৯ সালের ১০ ই জুন।

প্রথমে ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে ভয় ছিল। কিন্তু পরে ধারাবাহিকটির ব্যাবসায়িক সাফল্য বেশ ভালোই এগিয়ে যায় ।কিছুদিন আগেও গুজব রটেছিল ‘শ্রীময়ী’ নাকি বন্ধ হয়ে যেতে বসেছে। কিন্তু শত্রুর মুখে ছাই দিয়ে নিজেকে প্রমাণ করেছে ‘শ্রীময়ী’। শুধু তাই এই ধারাবাহিক বাংলা ছাড়াও তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম, মারাঠি ও হিন্দি ভাষায় পুননির্মাণ হয়েছে ‘শ্রীময়ী’। স্থান বিশেষে বদলে গিয়েছে তার নাম। কখনও সে ‘অনুপমা’, কখনও ‘তুলসী’, কখনও ‘লক্ষ্মী’, কখনও ‘সুমিত্রা’, কখনও ‘অরুন্ধতী’, কখনও ‘আশা’। বোঝাই যাচ্ছে কতটা জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

গল্পে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার ও জুন আন্টির চরিত্রে ঊষসী চক্রবর্তী। শ্রীময়ীর সংসারে জুন আন্টির প্রবেশ তার সংসার ভেঙে যায়। তারপর শ্রীময়ীও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নন। তাকে সাহায্য করার জন্য শ্রীময়ীর পাশে এসে দাঁড়ান রোহিত আংকেল অর্থাৎ টোটা রায়চৌধুরী। সুতরাং সংসারের নানারকম কূটকচালি নিয়ে তৈরী হওয়া গল্প বেশ হিট। দেখতে দেখতে টেলিভিশনে সফলতার সাথে দুই বছর পার করে ফেলল ‘শ্রীময়ী’।

Back to top button